ভালোবাসার ছন্দ কথা , বাংলা প্রেমের এসএমএস , প্রেমের অবস্থা বাংলা 2021 , ইংরেজি থেকে বাংলা প্রেমের এসএমএস ,রোমান্টিক প্রেমের অবস্থা বাংলা , স্বামীর জন্য বাংলা প্রেমের এসএমএস, স্ত্রীর জন্য বাংলা প্রেমের এসএমএস

 ভালোবাসার ছন্দ কথা। 

তোমার আমার ভালোবাসা যদি দিন আছে প্রিয়া ততো দিন থাকবে আমার ভালোবাসা এই পৃথিবী জুরিয়া।


💓💓💓💓💓💓💓💓💓💓💓💓💓💓💓💓💓💓💓💓💓


কে বলে বাসি না ভালো তোমায়। যেনে রাখে সেই তো তোমার আামার ভালোবাসা তার চক্ষু সহে না।  


তুমি কতো খানি ভালোবাসো সে তো জানে সৃষ্টিকতা।  আমি তোমায় ভালোবাসি জীবনে চেয়েও বেশি। 



বিশ্বাস এর শিকল এর উপর দাড়িয়ে থাকার না ভালোবাসা। 




💖💖💖💖💖💖💖💖💖💖💖💖💖💖💖💖💖💖💖💖💖💖💖💖💖💖💖💖💖💖


মালিকে কাছে এটা চাওয়া।  তুমি আমার বধূ হয়ে আসো আমার ঘরে।  আদর দিয়ে আগলে রাখবো জীবন ভর ধরে। 



সৃষ্টি সেরা জীব মানুষ হয়ে।  মানুষ মানুষকে ভালোবাসার মধ্যে বুঝা যায় সৃষ্টিকতা কোনো সৃষ্টির সেরা বলেছে। 



কলেজের প্রথম দিন যখন তোমায় দেখেছিলাম মালিকের কাছে একটাই চেয়েছি।  যে তোমাকে আমি যেনো আপনা করে পাই।  মালিক আমার চাওয়া কবুল করেছে।  তাই তো তুমি আজকে আমার প্রিয়তম।





সম্পক না কি দুইটা মানুষকে এক করে দেয়।  আজকে বুঝতেছি কেনো বলায় হয়েছে।  দুইজন কে একজন দূঃখ পেলে দুইজন কষ্ট হয়। এটাই প্রকৃত সম্পর্ক। 



দুইটা হৃদয়ের ব্যাপার এক হলে ভিন্ন একটি হৃদয় তৈরি হয়। 



হয়তো আমি গরিব কিন্তু আমার ভালোবাসি হারা চেয়েও খাটি। ভালোবাসায় অভিমান না থাকে।  ভালেবাসার মহতো টা বুঝা যায় না।  যেখানে যতো বেশি অভিমান আছে সেখান ততো বেশি ভালোবাসা আছে।  কিন্তু ভালোবাসা আর অভিমান এক না।  অভিমান থাকে তার প্রিয় মানুষটার সাথে কিছুখানে জন্য  কথা বলে না আর রাগ যেটা সেটা কাউ ছেড়ে চলে যাওয়া।  


💓💓💓💓💓💓💓💓💓💓💓💓💓💓💓💓💓💓💓



মায়া কাকে বলে তোমাকে না দেখলে আগে আমি বুঝতে পারতাম না।  



সে বমাকে বলেছিলা আমিকে একটু শুধু ভালোবাসা দিও।  আর কিছু আমার লাগেবে না।  তাই আমরা অনেক সুখে আছি। 

এই রকম ভালোবাসার মানুষকে পাওয়া ভাগ্যের ব্যাপার। 



ভালোবাসা তাকে বলে বিশ বছর দুরে থাকার পরেও পরেও তাকে মনে রাখা এবং তার জন্য আপেক্ষা করা।  


সেই দিনো কয়ো দিনের জন্য তাকে ছেড়ে শহরে গিয়েছিলাম।  সে আমাকে জরিয়ে ধরে বার বার কেদে কেদে বলেছে ভালোবাসা তোমায় আর শহর যাওয়ার পর বার বার ফোন দিয়ে কথা বলে।  মনে হয় যেনো কয়েকটি বছর ধরে আমাকে দেখেনি।  এটা ভালোবাসা। 






সম্পক সেটা না যে তোমাকে না পেলে আমি বাচবো না।  সম্পক সেটা।  তার জন্য দোয়া করে জীবন কাটানো আর মালিকে কাছে বলে পরকালে তাকে যেনো পাই। সাময়িক সময় এর জন্য  না পেয়ে চিরোকালের জন্য তাকে চাও। 



আমি তোমাকে এতোটাই কাছে রাখতে চাই যতোটা কাছে চাঁদ তারারাও থাকে না। 




ভালোবেসে যেতে চাই সারা জীবন কাছে রেখে।  



ভালোবাসার ছন্দ কথা ,
ভালোবাসার ছন্দ কথা
💓💓💓💓💓💓💓💓💓💓💓💓💓💓💓💓💓💓💓

💕💕💕💕💕💕💕💕💕💕💕💕💕💕💕


💖💖💖💖💖💖💖💖💖💖


💗💗💗💗💗💗💗💗


💘💘💘💘

কেমন লাগলো আমাদের এখানে জানাবে। 

ধন্যবাদ 

#prioamar

মন্তব্যসমূহ

জনপ্রিয় পোস্টসমূহ