ভালোবাসা এমন এক বৃক্ষ যাকে শিকর সহ তুলে ফেললেও তার কষ্টটা চিরোকাল থেকেই যায়।

পৃথিবী সূর্যের পিছনে ঘুরেতে থাকে,পৃথিবীতে থাকা মানুষ প্রেম নামের দুই অক্ষরে পিছনে ঘুরতে থাকে। 
ভালোবাসার ছন্দ


❤ আরিফ ❤
❤ ঐ জানো তোমাকে না দেখে আমার দিন ভালো যায় না। ঐ কবে আসে আমার বাড়ি বউ সেজে। ❤❤

❤❤ নিলা ❤
❤ তুমি যখন নিয়ে যাবে তোমার বউ করে তোমার ঘরে ❤❤

❤❤আরিফ ❤
❤ তোমার বাবা তো দিবে না তোমাকে বিয়ে করতে❤❤

❤❤ নিলা❤
❤ কেনো, আমার বাবা তোমার সাথে আমার বিয়ে দিবে না❤❤

❤❤ আরিফ ❤❤
❤তোমার বাবা আগে বলবে ছেলে কি করে, যখন বলবে ছেলে বেকার তখন তো, এক কথা বলে দিবে না হলে আমার মেয়েকে ওখানে বিয়ে দিবো না।  ❤

❤ নিলা ❤
❤ ও তাই ❤ 

❤আরিফ ❤
❤ হা❤







কিছু কিছু রিয়াল ভালোবাসা বাধা পরে পরিবার ভালোবাসা টিকে রাখার জন্য।  কিন্তু একটা কথা তুমি যাকে ভালোবাসো তাকে ছেড়ে দিও না।  কেনো না পরিবার মুখ ফিরেয়ে নিও একদিন তারা ঠিক মেনে নিয়ে তোমার ভালোবাসাকে। হয়তো কিছু সময়ের জন্য কষ্ট পাবে। কিন্তু ঠিক তারা মেনে নিবে।
❤❤❤❤❤❤❤❤❤❤❤❤❤❤❤❤❤❤❤
ভালোবাসা এমন এক বৃক্ষ  যাকে শিকর সহ তুলে ফেললেও তার কষ্টটা চিরোকাল থেকেই যায়। 

❤❤❤❤❤❤❤❤❤❤❤❤❤❤❤❤❤❤❤❤
কেমন লাগলো জানাবেন,,,?

মন্তব্যসমূহ