ভালোবাসার কষ্টের/ভালোবাসার কষ্টের স্ট্যাটাস

ভালোবাসার কষ্টের/ভালোবাসার কষ্টের স্ট্যাটাস/
ভালোবাসার কষ্টের ছন্দ/ভালোবাসার কষ্টের মেসেজ/
ভালোবাসার কষ্টের কথা/ভালোবাসার কষ্টের পিকচার/
ভালোবাসার কষ্টের লেখা ছবি/ভালোবাসার কষ্টের গল্প পড়তে চাই






সন্দেহ করে সম্পর্ক ভেগে যাওয়ার চেয়ে বিশ্বাস করে ঠোকে যাওয়া ভালো।



শুন্যতা অনুভব করা যদি ভালোবাসা হয়।  তাহলে প্রতিটা মূহুর্তে, "তোমায় ভালোবাসি"। 



ভালোবাসা শব্দটা বড়ই অদ্ভুত কারো জীবন গুছিয়ে দেয় আবার কারো জীবন ধ্বংস করে দেয়।




আমার মতো কিছু মানুষ সহজে প্রেম পড়ে না।  কিন্তু এবার কাউকে ভালোবেসে ফেললে জীবনের শেষ দিন পযন্ত তাকে ভুলেও থাকতে পারে না। এটাই ভালোবাসা। 


তার কথা এখনো মনে হলে চোখ দিয়ে জল এসে যায়।  কিভাবে আমাকে ও ছেড়ে যেতে পারলো এই ভেবে।



ভালোবাসার কষ্টের পিকচার
ভালোবাসার কষ্টের পিকচার




নতুন মানুষ পেয়েও যদি পুরোনো মানুষটাকে ভুলতে না পারো।  তা হলে জানবে সেই মানুষটার থেকে তোমাকে কেউ কখনো বেশি ভালোবাসতে পারবে না।  #prioamar




ভালোবাসা ভালোবেসে রয়ে যায় বিদয় মাঝারে।  



তুমি তাকে ভালোবাসো যাকে দেখলে মনে হবে সব কষ্ট দুর হয়ে গিয়েছে। তার কাছে ভালোবাসার শিকলেই জরিয়ে থাকো।




যে মেয়ে তক করে তার সাথে রিলেশন রেখো না।  কারন সে তোমার সাথে তক করতে পারে তা হলে তোমার জন্ম দাতা মায়ের ও সাথে তক করতে পাবে।  তাই বলি ছেড়ে দাও।  কারন মায়ের চেয়ে আপন কেউ হতে পারে না। 



ভালোবেসে বড়ই ভুল করেছি।  জানতাম যদি তুমি এতো বড়ো বেইমান তা হলে হতো তোমার সাথে রিলেশন করতাম না হয় তো। 


যারা সত্যি ভালোবাসে তারা থেকে গিয়ে বুঝিয়ে দেয়। সে তোমাকে ভালোবাসে। 


রিয়াল ভালোবাসা পাওয়া ভাগ্যে বিষয়।  কেনো না আমি এক রিয়াল ভালোবাসা দেখেছি। তাদের বিয়ে হয়েছে ১০ বছর হলো।  কখনো কারো মুখ গালি দিতে শুনিনি।  এতোই তাদের ভালোবাসার গভীতা।  





সব শিকল ভাঙা যায় কিন্তু কষ্ট  শিকল ভাঙা যায় না।  এটি সারাজীবন বোয়ে নিয়ে চলা লাগে ( মনের ভিতর কষ্ট রেখে)। 





আমার ভালোবাসার মানুষ এতো এতো কিউট।  আস্থ একটা কিউট এর ডিবা। 

 
একটু সাবধানে থাকেবেন। আপনারকে ঢুবিয়ে দেওয়ার জন্য  এমনি কিছু মানুষ আছে। যাদেরকে সাতার আপনি শিখিয়েছেন।



এমন কিছু ভালোবাসার মানুষ আছে।  যদি তোমাকে ছেড়ে যায় তাও তাদের ভালোবাসাটা কমে না। 



ভালোবাসার মানুষকে নিয়ে আমরা যতো পরিকল্পনা করি না কেনো। ভাগ্যো যার সাথে লেখা আছে তাকেই পাবে। 



আমি তোমাকে ভালোবাসি কথাটা বড় নয়। আমি তোমাকে বিশ্বাস করি কথাটাই বড়।  কেনো না বিশ্বাস ছাড়া ভালোবাসা টিকে থাকে না। 



যে মানুষ আপন সে কখনো হারিয়ে যায় না। আপন মানুষ কখনো ছেড়ে চলে যায় না। 




ভুল ছিলাম আমি।  আমি মনে করেছিলাম তুমি আমাকে ছড়ে কখনো চলে যাবে না।  কেনো না সত্যি কার অথে তুমি তো আমাকে ভালোবাসতে না।  শুধু অভিনয় করে গিয়েছো।



ভালোবাসা সেটা।  একজন ছেড়ে চলে গেলে মনে হয় সময় থমকে গিয়েছো। 



তোমার আর আমার মধ্যে একটাই পাথক্য তোমার জীবনে তুমির দরকার আর আমার জীবনে আমি দরকার।


ভালোবাসার কিছু সত্যি কথা 


আমি তোমায় ভালোবাসি,। তুমি কি আমার সাথে রিলেশন করবে। এই কথাটা সব ছেলেরাই বলে।  কিন্তু সত্যি কার অথে কয়জন এ রিয়াল ভালোবাসে।  আমার জানা মতে ১০০ শত জনে মধ্যে ৩০ জন সত্যি কার অথে ভালোবাসে।  তা যদি মেয়েদের ক্ষেত্রে বলা হয় তা সংখ্যা হবে। ১০০ শত জনে মধ্যে ১৪ রিয়াল ভালোবাসে।  বেশি ভাগেই দেখা যায় মেয়েরা শুধু টাকা ওয়ালা ছেলেদের সাথে রিলেশন করে।  কারন কি জানো তাদের বাবার অনেক টাকা আছে আর দেখবে ভালো ছেলেদের gf নেই।  কারন তারা মেয়েদের পেছনে ঘুরে না।  আর একটা সত্যি কথা বেশি ভাগ মেয়েই শুধু বুঝে টাকা।  ভালো মন তারা এখন দেখে না দেখে টাকা কতো আছে।  😣😣

prioamar

মন্তব্যসমূহ