ভালোবাসার কষ্টের ছন্দে, ভালোবাসার ছন্দ।

 ভালোবাসার কষ্টের ছন্দে,  ভালোবাসার ছন্দ। 


তাকে যখন পেয়েছিলাম ভেবেছিলাম সে কখনো ছেড়ে চলে যাবে না। কিন্তু ওতো ছেড়ে গেছে বলাম না ভেবেছিলাম। 




একদিন তাকে বলেছিলাম তুমি আমাকে কতো টা ভালোবাসো, সে বলেছিলো আমার জীবনে চেয়েও বেশি, আমি তখনি বুঝে গিয়েছি সে মিথ্যা বলছে, কেনো না সে যদি সত্যি ভালোবাসতো তা হলে এটাই বলতো, যে আমি তোমাকে এতোটাই ভালোবাসি যে তোমাকে না পেলে জীবনে বিয়ে করবো না আর অন্য কারো আপন হবো না।




তুমি যাকে ভালোবাসো তাকে ত্যাগ করো,সে তোমাকে কতোটা ভালোবাসে তুমি বুঝবা। (ত্যাগ করার সময়) 







জীবন নদীর কিছু চাওয়া, আকাশ পানে চেয়ে থাকে।  সময় নদীর স্রোতো সিনি জীবন নদীর কাছে থাকে। বহমান সময় বহে যায় জীবনে সাথে।  তাই দুঃখ কষ্ট বয়ে যায় সময়ের সাথে। তাই তো বলি মিথ্যা ভালোবাসায় ব্যাথি তো হওশা দরকার নেই।




Bf - জান তুমি কৈই

 Gf - শালা আমি কৈই হলে তুই পাঙ্গাস



গালি আবিষ্কার না হলে

 অর্ধেক বাঙালী হাইপ্রেসারে মারা যেত



একমেয়ে তার fd কে বলে তুমি আমার সাথে রিলেশন করতে চাইলে।  নামাজ পড়তে লাগবে।  অথচো মেয়েটা ফেসবুক এমন এমন পোস্ট দেয়।  যেনো শরীর এর সব কিছু দেখা যায়।  এটাকে বলে ভূতের মুখে রাম রাম 😣😣




আমার দুঃখ ছিলো এটাই এতো দিন তোমার সাথে থাকলাম।  তাও আমার ভালোবাসাটা বুঝতে পারলে না তুমি। এখন দুঃখ নিয়ে জীবন অতিবাহিতো করতে করে।  শুধু আমি রয়ে গেলাম ঐকজন ভালো বন্ধু হিসেবে।  এটা ভালোবাসার নমুনা। 


বন্ধু তোমাকে বলেছিলা না এই মেয়ে সাথে প্রে করিস না।  তোকে দুঃখ দিয়ে চলে যাবে।  আচ্ছা তুই কি ভাবে যানতি যে কষ্ট দিয়ে চলে যাবে।  আরে তোকে আমি বলতে চাইনি তোর খারাপ লাগবে তাই। এই মেয়ের সাথে আমি আমি রিলেশন করেছি।  ও আমাকে ছেড়ে দিয়েছিলো।  আমি যানতাম এই মেয়ে কাউকে ভালোবাসতে পারে না।  সে শুধু মানুষকে ঠকাতে পারে। 


ছেকা খেয়েছো ওকে ভুলে যাও অন্যর জন্য নিজে কেনো কষ্ট ভোগ করবে।  সে যদি তোমাকে ভালোবাসতো তা হলে তোমাকে ছেড়ে যেতো না।  



ভালো আমি বেসে ছিলাম তুমি না।  তাই তো আমি ছেড়ে যাইনি তুমি ছেড়ে গিয়েছো। 



সব জাতির মধ্যে একজন বেইমান থাকে এটা জানতাম।  কিন্তু এটা জানতাম না যে বেইমানটা আমার কাছে ছিলো। তাই তো তাই তো ধোকাটা তুমি দিয়েছো। কষ্টটা আমি পেয়েছি।




কান্না করা সহ কিন্তু কষ্ট ভুলাটা অতি কঠিন। 


ভালোবাসা অজন করো মন দিয়ে।  রুপ দিয়ে না।  রুপ দিয়ে যদি ভালোবাসা অজন করো তা হলে ওই ভালোবাসা টিকে নাও থাকতে পারে। কিন্তু মন দিয়ে যদি ভালোবাসো তা হলে ভালোবাসা চিরোদিন থেকে যাবে। 



তুমি বউ হবে বলেছি আমার। তাই তো ২৫ বছর কেটে গেলো তাও আমি বিয়ে করিনি। তুমি আসবে বলে। আচ্ছা ভালোবাসা এতো আপেক্ষা করায় কেনো জানতে পারি। 



আপনাদের যদি ভিটামিন G এর অভাব হয়। তাহলে ভুল করে ভিটামিন g নিবেন না। 



হারা বাজিতে কখনো সাহস হারাতে নেই। কিন্তু পুরোনো প্রেম কখনো ফিরতে পেতে নেই।  কারন একবার সে কষ্ট দিয়েছে আবার কষ্ট দিবে না তার ভরসা কি। #prioamar




যারা ভালোবাসায় পরোনি তাদের বলছে।  কখনো ভালোবাসায় পা দিয়ো না।  কারন ভালোবাসার প্যার খুব। 



আপেক্ষা তার জন্য করা যা যে ফেরে আসবে। কিন্তু তুমি তো আসোনি। 








তাই তো কবি বলে গিয়েছো,  

মানুষ আপেক্ষা করে সে আসবে বলো।  কিন্তু আপেক্ষা করো জন্য আপেক্ষা করে না। 

তাই সময়কে মূল্য দিয়ে এগিয়ে চলো।  হাতে সময় খুব কম।



তুমি সেই বলেছিলে আমি নাকি তোমাকে ভালোবাসি না। অথচো তুমি আজে চলে গেলে না বলে। এটা কি তোমার ভালোবাসার নমুনা। 



বরপক্ষ- মেয়ে পর্দা করে

 মেয়েপক্ষ- আবার জিগায়! মেয়ের ১১ টা 

 আইডি সবগুলার প্রোফাইল ই লক করা



রক্ত শুধু Brazil  আর Brazil লেখা রক্ত গুরুপটাও B পজেটিভ








মন্তব্যসমূহ