বেশি ভালোবাসলে যে যে দশটি সমস্যা হয়।

 বেশি ভালোবাসলে যে যে দশটি সমস্যা হয়।


আচ্ছা তার আগে একটা কথা বলার আছে,,,?


সিংগল থাকাটাও একটা শিল্প আর আমি হলাম সেই শিল্পের শিল্পপতি আমার মত শিল্পপতি কেও আছে?







১ 

ব্যাথায় ব্যাথিতো হয়ে ভালোবাসার জন্য আকুল হওয়া কেনো বুদ্ধিমান এর কাজ হতে পারে না।  ভালোবাসার ক্ষেত্রে বুদ্ধি লোপ পায়। 




বেশি ভালোবাসার টান কারো প্রতি থাকে।  তাকে না পাওয়া কারনে উম্মাত পাগলে পরিনতো হতে পারে ( কাকে কি বলে তার হুস থাকে না) । 




চাহিদার চেয়ে বেশি ভালোবাসা অন্তরে থাকে।  শরীর এর জন্য হানি কারোক।  কেনো না কারো বেশি যে চায় সে ততো বেশি হারায়।




ভালোবাসার মায়া একবার পরলে এই মায়া থেকে বেড়িয়ে আসা   যায় না। 




৫ 

ভালোবাসার মানুষটা কখনো ছেড়ে গেলে তার কথা মনে করে সারাজীবন দুঃখ পাওয়া লাগে। 




৬ 

তাকে দেখার জন্য মনটা অনচান আনচান করে সব সময়।  



৭ 

তুমি যে দিন মেসেজ এর উত্তর দাও না সেই কোনো কিছু ভালো লাগে না।  



৮ 

তুমি যে দিন রাগ করে আমার সাথে কথা বলা বন্ধ করে দাও সেই দিন আমার মনে হয়।  তুমি যেনো আমাকে ছেড়ে চলে যাচ্ছো বহুদুরে।  




৯ 

তোমার এই রাগ মাখ মুখ খানি দেখে শুধু মুখ খানি দেখে হারিয়ে যায় আর সৃষ্টিকতাকে বলি তুমি একটা মুখ বানিয়েছো সুন্দর করে।




১০ 

তার টানা টানা চোখ দুটো দেখে শুধু মনে হয় সারাজীবন চোখ দুটো দেখে জীবন কাটিয়ে দেই।  তার হাসি মুখটি দেখলে বড়ো মায়া পরে যাই।







তাকে যখন বলাম এই তুমি কেমন আছো।  সে আমার দিকে তাকিয়ে দেখে আর তার দুইটি নয়ন জুড়ে জল পরে।  সে কাদতে কাদতে বলে দেখতে পারছো কেমন আছি।


 আমি একবার তার দিকে তাকাই আর একবার মাটি দিকে তাকাই।  আমি তাকে বলছি তোমার এই কি হয়েছে।  সে বললো তোমার সাথে সেই দিন রাগ করে চলে যাওয়ার পর আমি পরে বাসায় গিয়েছিলাম পাইনি তার পর তোমার কলেজে গেয়েছি তোমাকে খুজার জন্য পাই নি।



  সেই দিন তুমি রাগ করে চলে গিয়েছিলে। সেই দুঃখে তোমার কথা ভেবে ভেবে আজকে এই পযন্ত বেচে আছে।  তারপর আমি তাকে বিয়ে করলাম।  সত্যি কারে ভালোবাসাকে হাত ছাড়া করতে নেই। 






এটাই হলে জীবনে প্রকৃত ভালোবাসা।তার বলছিলে ভালোবাসার মানুষটাকে ধোকা দিও না। 







আমাদের পেজটি কেমন লাগে জানাতে ভুলবে না।  

ধন্যবাদ 

@prioamar

মন্তব্যসমূহ