সামান্য ভুল বোঝা বুঝির ঝড়ে যে প্রেম এর শিকল ছিরে যায়। সেই ভালোবাসা চাই না।

 সামান্য ভুল বোঝা বুঝির ঝড়ে যে প্রেম এর শিকল ছিরে যায়।  সেই ভালোবাসা চাই না।  


হয়তো ভুলো গুলো আমার ছিলো কিন্তু ছেড়ে তো তুমি গেলে।  আমি আমার কথা রেখেছি, আমি বলেছি তোমাকে আমি কখনো ছেড়ে যাবো না।  সেই তো তুমি চলে গেলে। 



ভালোবাসার কষ্টের
ভালোবাসার কষ্টের স্ট্যাটাস




যে প্রেম কারনে অকারনে একসাথে থাকার প্রতিছুরুতি ভুলে যাবে। সেই প্রেমের প্রতাশা আমি একরাবে জন্য করি না। 




সেই  প্রেম খাটি নয় যে প্রেম পরিবার বা সমাজের দোহাই দিয়ে ছেড়ে চলে যাবে।  




আমি প্রেম চাই সম্মান,ভরসা আর বিশ্বাস এর চাদের মাখা। 


আমি চাই ভিসন ঝড়ের ভিতরে ভালোবাসা নামে গাছটি টিকে থাক অজীবন।  কিন্তু আমার কথা কি শুধু হয়।  দুই জনের কথা এক হলে। তা হলে তো ভালোবাসার গাছটি টিকে থাকে। 



যে প্রেম ভালো থাকো বলে সম্পর্ক ইতি টানবো বলে সে ভালোবাসা আমি একদম চাইনি। 




তুমি আজ আমাকে ছেড়ে অন্য ঘর এ চলে গিয়ে আমাকে কষ্ট দিয়ে গেলে।  বলে নিজে কে সুখি মনে করিও না।  কিছু দিন পর বুঝতে পারবে অন্যকে বেইমানি করে কাদালে দেখবো তুমি ও কাদবে।  আমি কিন্তু তোমাকে অভিশাপ দিচ্ছি না।  এইটা কথা আমি বিশ্বাস করি শুধু  দুনিয়ার ধার দুনিয়াতে পরিশোধ হয়। 




তুমি মনে করো তুমি আমার জীবনে না থাকলে আমি বাচতে পারবো না।  কিন্তু তোমার কথা ভুল প্রমান করে দিলাম। 




একটা কথা মনে রাখিও মেয়ে মানুষের কথা কাজ করেলে দেখবো উন্নতি করতে পারবে না।  ওরা শুধু যা একটু যানে বইয়ের ভাষা।  



যেমন একজন সন্তান কেমন হবে তার মাকে দেখে বোঝা যায় আর যদি বাবা একটু খারাপ হয় তাও কিছু অসুবিধা নেই।  কেনো না মা সন্তানকে শিক্ষাদান করে সবার আগে।  তাই বলি কারো সাথে রিলেশন করার আগে বুঝে নিও মেয়েটা কেমন।  কেনো না ভবিষ্য নিয়ে ভাবো।  #banglalovestory



যাকে তুমি ভালোবাসো তাকে তোমার সব গোপন কথা আগে বলিও না।  কেনো না সে যদি তোমাকে ছেড়ে চলে যায় তা হলে বিপদে পরতে পারো।  



তাই কবি বলে গিয়েছে,  

যদি করিতে চাও প্রেম তা হলে আগে তৈরি হও দুঃখ পাওয়া জন্য ।  যাতে তাহার জন্য পরবর্তীতে বেশি কষ্ট না পাও। 



আমার একটা শেষ কথা,,,,, 

ভিটামিন g এর অভাবে মরে যাবো তবুও কাউকে প্রোপ্রজ করবো না


আমাদের কথা গুলো কেমন লাগলো বলবেন। 

ধন্যবাদ 

#prioamar

মন্তব্যসমূহ