যে হাত বাড়িয়েছে তোমার সাথে থাকার জন্য তার হাত ছাড়িও না। এই রকম পাশে থাকার মানুষ আর নাও পাইতেও পারো। সে তোমাকে ভালোবাসে তাই সে তোমার সাথে আছে।

 যে হাত বাড়িয়েছে তোমার সাথে থাকার জন্য তার হাত ছাড়িও না।  এই রকম পাশে থাকার মানুষ আর নাও পাইতেও পারো।  সে তোমাকে ভালোবাসে তাই সে তোমার সাথে আছে। 



দেখবে সে তোমার অনেক কেয়ার করবে হয় তো তুমি তাকে কেয়ার করবে না।  কিন্তু সে তাও ভালো থাকবে।  কেনো না ভালোবাসার মানুষের পাশে থাকলে সকল জালা ভুলে যাবে। 



তবে ভুল মানুষের সাথে রিলেশন করার চেয়ে ভালোবাসার দুনিয়া পা না দেওয়া ভালো। 



সে তোমাকে তার জীবনে চেয়েও বেশি ভালোবাসেছে কিন্তু তুমি তার ভালোবাসাকে সন্মান দেও নি।  




ভালোবাসার উক্তি / ব্যর্থ প্রেমের ছন্দ
ভালোবাসার পিকচার




একদিন দেখবে যখন তুমি তাকে ভুলে থাকতে পারবে না।  শত চেষ্টার পরে তাকে আর ফিরিয়ে আনতে পারবে না।  



ভালোবাসার বিষয় এ কখনো কাউকে দুঃখ দিও না।  



সত্যি কার এর ভালোবাসা কখনো মরে না।  তাদের অন্তত কোনে থেকে যায়। 


যে মানুষ টা গভীর রাতে করে তোমাকে কল দিয়ে কথা বলে বিরক্ত করে। সেই মানুষটা তোমাকে ভালোবাসে।  তোমার সাথে কথা বলার জন্য অস্থির হতো। 




রিয়াল ভালোবাসা কখনো শেষ হয় না।  হয়তো পরিস্থিতি চাপে পরে অন্য খানে বিয়ে করেছে। কিন্তু তার মনে তুমি ঠিকেই আছো। 


#lovestory #banglalovestory


বেইমান এর সাথে কখনো রিলেশন শিপ রাখতে নেই।  যখন তোমার দরকার হবে তখনো সাথে ভালোবাসার অভিনয় করবে আর যখন দরকার ফুরিয়ে যাবে তখন তোমার পাশ দিয়ে হেটে গেলেও কথা বলবে না। 




তুমি তোমার পরিবারে অজুহাত দেখিয়ে আমাকে ছেড়ে চলে গিয়েছো কিন্তু আমি জানি তোমার পরিবার কিছু বলেনি।  আমার চেয়ে দেখতে ভালো একজন কে পেয়েছো তাই আমাকে ছেড়ে চলে গিয়েছো।  হায়বে বেইমান তুমি যদি বলতে তোমাকে আর ভালো লাগে তাই আর তোমার সাথে রিলেশন রাখতে চাই না। বলে তো দেখতে আনি তোমার সুখের জন্য তোমাকে ছেড়ে দিয়ে আসতাম।  




এখন দুঃখ আমার হচ্ছে কিছু দিন পরে দেখবে অবছোস করবে।  কেনো না আমার মতো কাউকে পাবে না। 



#sedlovestory


আমার শেষ কথা,

আমার কল্পনা বিলাশি, নিজে যেটা আছে তার চেয়ে ভালো কিছু চাই। 







It is wedstie  sed bangla love story and bangla love story 


ধন্যবাদ 

#prioamar

মন্তব্যসমূহ