রোমান্টিক প্রেমের গল্প ১৫ টি

 রোমান্টিক প্রেমের গল্প ১৫ টি


এই জান কি করো।  সে বললো জান মাটিতে হাটাহাটি করতেছে।  🤣🤣


১ 

বিয়ের রাতে বর আগে ঘরে এসে বসে আছে।  বউ এর কোনো খবর নেই।  তাই দেখে দাদী বলে কিরে বিড়াল মারার জন্য বসে আছিস। অথচ বিড়াল এখনো ঘরে নেই।  😆😆



আমার এক বন্ধু সবার সামনে বলছে আমি বিয়ের রাতে বিড়াল মারবো না।  এই শুনে এক বান্ধবী বলে উঠলো আসলে তোমার বিড়াল মারার ক্ষমতা নেই।  



৩ 

আমার এক বান্ধবীর সাথে স্কুল থেকে ফেরার পথে বলছে এই দেখ আমার ভেড়াটা দাড়িয়ে আছে।  আমি বলাম ওখানে আবার কই ভেড়া আমি তো একটা ছেলেকে দেখছি। সে বলবো এটাই তোমার আমার ভেড়া।  তখন আমি বুঝলাম যে ওর প্রেমিকে ও ভেড়া বলছে। আমি শুনে তো অবাক।  সব মেয়েরা কি তার gf কে ভেড়া ভাবেন না কি। #banglalovestory




রোমান্টিক প্রেমের গল্প
রোমান্টিক প্রেমের গল্প





৪ 

বিয়ের আগে সব মেয়েরা তার প্রেমিকে জান বা জানু বলে ডাকে বিয়ে হওয়ার পর জান বা জানু বলা দুরে থাক ময়দা বলেও ডাকে না। 




৫ 

হয়তো তুমি আমার চোখের আড়াল হতে পারো মনে আড়াল নয়।  তাই তো বন্ধু থাকো তুমি আমার রিদয়ের মাঝে। 




৬ 

ভালোবাসা তাহারে কয় যাহারে চোখের সামনে থেকে দুর করা যায়। কিন্তু মনে ভিতর থেকে নহে। 



চোখ বুঝলে বন্ধু তোমার সোনা মুখখানি আমার সামনে ভাসে। সপ্নের ভিতরে দেখি গো সারা রাত ঘুমায় ঘুমায়। 




৮ 

বন্ধু সাগরের ঢেউ কিছু করে নেয়।  সমুদ্র পাড়ের মাট।  বন্ধু আমি জানি না গো তোমার আমার ভালোবাসা কতোটুকু খাটি। 



৯ 

সাগরের দুর নিলিমায় কিছু পাখির ঝাক যায় হারিয়ে।  আমার ও মন চায় তোমার সাথে বহুদুরে যায় হারিয়ে। 



১০ 

জানি না কতো খানি ভালোবাসি দিয়পছি গো তোমাকে।  বলে দিও আমায় যদি পরে কিছু ভালোবাসার ঘাতি।  #banglalovestory




১১

তোমার হাতের সাথে হাত রেখে দুর দিগন্তে হেটা চলার ইচ্ছে করে আমার খুব।  



১২ 

ওগো প্রিয়তম তোমায় একদিন না দেখি দিন যে আমার যেতে চায় না।  তাই তো এতো তোমায় ভালোবাসি আমি। জানি না আমি তুমি আমাকে কতো খানি ভালোবাসো। তবে এটা জানি আমার চেয়েও তুমি আমাকে বেশি ভালোবাসো। 



১৩ 

নিল আকাশে চেয়ে দেখি তারা মেলা।  হাতে পানে চেয়ে দেখি একটি তারা আমার হাতে।  



১৪ 

তোমার জন্য আজকেও আমি ভালো ভাবে ঘুমাতে পারে না। জানো কেনো চোখ বন্ধ করলে তোমার মায়াবি মুখটা শুধু দেখি। 



১৫

 তোমার মুখটা দেখে শুধু মনে হয় সারা জীবন এর মায়বি মুখটার দিকে চেয়ে থাকি। #romanticlove







ধন্যবাদ 

#prioamar

মন্তব্যসমূহ