রোমান্টিক প্রেমের গল্প

 রোমান্টিক প্রেমের গল্প 




এই জানি কি খাইলা আমি তোমাকে খাইলাম। সে বলবো কি ভাবে আমি বললাম তোমার ছবিতে চুমু খাইলাম। ও তাই বুঝি।  হা 









আপনার জানে আমার একটা পুকুর বাচ্চার মতো কিউট girl friend ছিলো হা কুতা ভাগ্যো কোন কুতা যানি নিয়া গিয়েছে। 









রাতটা যে এতো ছোটো আগে বুঝতে পারিনি।  শুধু এক ধরনের মানুষ বুঝবে যারা শুধু প্রেম করে। ফোনে কথা বলতে বলে রাত কভার হইয়া যায়। 









ভালোবাসার জন্য তারা বেকুল যারা প্রথম প্রেম করছে তারা।



রোমান্টিক প্রেমের গল্প

রোমান্টিক প্রেমের গল্প 








ও একদিন বললো জান একটা জিনিস দিবা আমি বললাম কি চাও জান। সে বললো আগে বলো দিবো।  আমি বলাম আচ্ছা।  সে এমন কথা বলে আমি শুনে তিন দিন বেহুস হয়েছিলাম।  সে বলেছে আমাকে একটা বেবি দিবা।  😍🤯 








সে এসে রাগ দেখিয়ে আমাকে বলে এতো দেরি করে দেখা করলে কেনো।  কার সাথে রোমাঞ্চ করে আসলে।  আচ্ছা আপনার কি একটাকে সন্দেহ করা বলেন।  যদি সন্দেহ মনে করিন তার হলে জেনে নিন এটা সন্দেহ নয় একটা ভালোবাসা।  ভালোবাসায় রাগ অভিমান না থাকলে এটা কিসের ভালোবাসা তবে রাগ ও অভিমান বেশি থাকা ভালো নয়। 








আমি বলি যে ভালোবাসায় রাগ ও অভিমান থাকে না।  সেটা কোনো জিবিতো প্রেম নয়।  এটা হলে মৃত প্রেম।








ভালোবাসায় অভিমান থাকা ভালো কিন্তু দুইদিনে বেশি অভিমান  থাকা ভালোবাসার জন্য ক্ষতি কর।  #banglalovestory








তোমার সাথে আমার প্রথম দেখা হয়ে ছিলো কোথায় জানো।  ঐ আমাদের গ্ৰামের নদী ধারে।  এই দিনটাকে খুব মিস করি।  জানো কেনো দেই দিনটা ছিলো আমার ভালোবাসার সুচনা। 








আমি তাকে বললাম আমার জন্মদিনের কি উপহার দিবা তুমি।  সে বললো কি চাও।  আমি বললাম যা চাই তাই দিবে।  সে বললো হা দিবো বলো।  আমি তাকে বললাম তোমাকে আমার জন্ম দিনে বউ হিসেবে দেখতে চাই।  






তোমাকে আমি প্রথম দিন যখন দেখি তখন মনে হয়েছে খুব সুন্দর একটা কথা। সে বললো কি কথা জান বলো। প্রথম দেখে মনে হয়েছে তুমি একটা ঝগড়াটে মেয়ে 🤣🤣 কি,,,? 







ধন্যবাদ 

#prioamar

মন্তব্যসমূহ