ভালোবাসার কষ্ট ও ছন্দের গল্প।


ভালোবাসার কষ্ট ও ছন্দের গল্প।



তোমার জন্য সারা রাত জাগিয়া থাকি মোন করে আনচান আনচান। তুমি আমায় ছেড়ে গিয়েছো তাতে কি জান। 





পাখিরে তোকে একটা দিন না দেখলে আমি যেনো কেমন হয়ে যায় পাগলের মতো। 



রোমান্টিক প্রেম তারাই করে যাদের মন ভালোবাসা সাগরে ঢেউ এ ভাসে।  আমি এখন ভাসছি তোমার ভালোবাসার ছলনার ঢেউয়ে।  



মায়া কি জানে। 

কাউকে দেখার পর নিজের করে নেওয়া ইচ্ছে জাগলে এটাই মায়া শুরুর প্রথম ধাপ বলে গন হবে।  তাকে দেখার পর তার চেহারটা তোমার মুখে ভাসতে থাকবে। তার সাথ কিছু কথা বললার জন্য মন অধির অগ্ৰহে থাকবে। 




ভালোবাসায় কিন্তু সব সময় সুখ থাকে না।  কিছু কিছু সময় দুঃখের পাহাড় নেমে আসে নিজে জীবনে। ভালোবাসার মাঠে নামলে মোকাবেলা করার শক্তি চাই।  হয় তো সেটা তোমার ভিতর আছে। 





দুনিয়াতে সেই ব্যাক্তি সব চেয়ে সফল যে সব চেয়ে বেশি কষ্ট করেছে।  তাই ভালোবাসার মানুষটাকে ধরে রাখো তোমার যতো কষ্ট হোক না কেনো। 





জান বলে ডাকাটা সহজ কিন্তু জানো জন্য জানটা দেওয়া বড়ো কষ্ট বিষয়। 



ভালোবাসার পিকচার
ভালোবাসার পিকচার  






ভালোবাসার মানুষটাকে সোনা বলে ডাকাটা খুবই সহজ কিন্তু সোনা কে যে যত্নে রাখা হয় ভালোবাসার মানুষটাকে ওই যত্নে রাখলে হয়তো ভালোবাসা গুলো এমন হতো না। 




হায় আফসোস মানুষ যে কথাটা দেয় বেশি ভাগ মানুষ সে কথাটা রাখে না।  যেমন আমি তোমাকে খুব ভালোবাসি আমি তোমাকে কখনো ছেড়ে যাবো না। 




সে আমাকে বলছিলো আজ ভোরে পালিয়ে তুমি আর আমি।  নদীর ধারে দেখা করতে বলেছে। কিন্তু সে আসেনি। আমি ভেবেছিলাম সে আমাকে ধোকা দিয়েছে।  আমার ভালোবাসার প্রতি বিশ্বাস উঠে গিয়েছে।  কিন্তু পাঁচ বছর পর শুনলাম।  সে সেই দিন ভোরে ঘর থেকে বের হওয়ার সময় তার বাবা দেখে ফেলেছে।  তাই তার বাবা সেই দিনে জোরে করে অন্য খানে বিয়ে দিয়েছে।  

আমি এতো দিন হতে তাকে ভুল বুঝলাম। তাই বলি অবিশ্বাস করার আগে যাচাই করেনিও। #banglalovestory





হয় তো আমার অথ সম্পদ নেই কিন্তু তোমার জন্য বুক ভরা এক সাগর ভালোবাসা আছে।  




ভালোবাসার মূল্য সেই মানুষটা বুঝে যায় ভালোবাসার মানুষ নেই। 




আমাদের ভালোবাসার কথা গুলো কেমন লাগলো জানাতে ভুলবেন না। 

ধন্যবাদ 

#prioamar

মন্তব্যসমূহ