বিশ্বাস কি কেনো কারা হয়, বিশ্বাস কাকে করা যাবে।

  ভরসার উপরে দাড়িয়ে থাকে বিশ্বাস এ খুটি।  সেই ভরসা কেউ যদি না করে তার উপর বিশ্বাস করা টা নেহাত বোকামি ছাড়া কিছু হতে পারে না। 




বিশ্বাস মানুষকে করা যায় কিন্তু বিশ্বাস কখনো অমানুষকে করা যায় না।  আর যদি তুমি অমানুষকে বিতাই শ্বাস করো তা হলে বড়ো রকমে ধোকা খাওয়ার জন্য তৈরি হও। 





একটা প্রবাত আছে, সব চোর এ মানুষ কিন্তু সব মানুষে চোর নয়।  তেমনি সব মানুষে বিশ্বাসি হতে পারে না।  




মানুষটি সত কতো খানি তা বুঝা যায় তার কাজের মাধ্যমে।  আর যপ মানুষ সত নিসন্দেহে সে একজন বিশ্বাসি মানুষ । 





তুমি আমার ভালোবাসা নিয়ে খেলোনি শুধু আমার বিশ্বাস নিয়ে খেলেছো, তাই দেখেনি তোমার বিশ্বাস নিয়ে অন্য কেউ খেলবে। 





কথা টা ভালোবেসে বললাম না, রাগ হয়ে বললাম। 




বিশ্বাস কি কেনো কারা হয়, বিশ্বাস কাকে করা যাবে।
বিশ্বাস কি কেনো কারা হয়, বিশ্বাস কাকে করা যাবে।   





তুমি আমাকে ছেড়ে চলে গিয়েছো কিন্তু আমি তোমাকে এখনো ভালোবাসি অনেক বেশি।  তুমি বলেছিলে তোমার মুখ যেনো আমি আর না দেখি তাই তো আমি তোমার বাড়ি ও দিকে এখন যাই না। #lovestorybangla







 কই আছে এখন জানি না।  কিন্তু তোমাকে ভুলার চেষ্টা করি।  ভুলতে পারি না।  ভালোবাসা জালা এটা ভাই। 






কবে যে তোমাকে দেখবো ওই আশা এখনো দিন পার করি। কিন্তু তুমি তো আসবে না।  মন তো আর এটা বুঝে না। 







ভালোবাসার জালা বড়ো জালা।  এটা থেকে বের হওয়া কোনো কি উপায় আছে জানাবে। 



ধন্যবাদ 

#prioamar

মন্তব্যসমূহ