ভালোবাসার ছন্দ / ভালবাসা কাহিনী

 ভালোবাসার ছন্দ 


কিছু কিছু ভালোবাসা ইতিহাস পাতায় থেকেই যায় কিন্তু কিছু কিছু ভালোবাসা জীবন পাতায় আসে না।


ভালোবাসা করে কয়,,,,? 

যাকে দেখলে মনে হয়ে যানো মনে হয় অনেক দিন আগে চিনা একজন প্রিয় মানুষ। 

তাকে একবার দেখলে কিছু  এর জন্য  নিরবাগ হয়ে যাবে এবং কয়েক ঘন্টাকে মনে হবে কয়েক মিনিট ধরে তাকে আমি দেখছি। একটা ভালোবাসা।  

তার সাথে কথা বলে মনে হবে যেনো কয়েক যুগ থেকে কথা হয়নি।  


ভালোবাসা হলে মনে হবে সে যেনো একজন চিরোচেনা কাছে মানুষ। 

মন যদি ভালো না থাকে তার সাথে কথা বলা সাথে সাথে একপলকে মন ভালো হয়ে যাবে।

 তার চাঁদ মাখা মুখ খানি দেখার জন্য  মন অধের অগ্রহে আপেক্ষা করবে। 

ভালোবাসার ছন্দ
 ভালোবাসার ছন্দ


স্কুল জীবনে ১ম প্রেম,,,,, 


আমি যখন ১ম নবম শ্রেণিতে উঠলাম। 

 তখন একটা মেয়ে আমাদের ক্লাস দেখলাম। 

 ক্লাস করা সময়  আমি ক্লাস না করে শুধু মেয়েটা দিকে তাকিয়ে আছে। মেয়েটা ক্লাস করছে খবু মন দিয়ে। 

 এই ভাবে গেলো কিছু দিন একদিন আমার এক বান্ধবীকে বলাম আরে এই মেয়েটাকে আমাদের ক্লাসে নতুন দেখছি। 

বান্ধবী বললো ও নতুন ভতি হয়েছে আমাদের স্কুলে। 

বান্ধবী বললো কেনো রে ওর কথা বলছে।  আমি ওকে বলাম এই মেয়েটা সাথে প্রেম করতে চাই।  ওকে খুব ভালো লাগে আমার। সে হেসে বললো আরে পাগলা ওর তো বিয়ে হয়ে গিয়েছে শশুর বাড়ি থেকে পড়াশোনা করছে। 


আমি তো শুনে অবাক হয়ে গেলাম। 




কিছু গুরুত্বপূর্ণ উপদেশ

#  অন্যের কাছে মূল্যহীন হওয়ার আগে মূল্য নিয়ে সরে আসুন। ভিতরে সাময়িক যন্ত্রনা হলেও এটি অনেক বেশি সন্মানের।



# কোনো জিনিস তুমি যদি মন থেকে চাও তা হলে পুরো কায়নাত চাবে তোমাকে মিলিয়ে দিতে।

সৃষ্টি কতা



❤❤ Thanks you ❤❤ 


Comments you   


prioamar 






মন্তব্যসমূহ