রোমান্টিক স্ট্যাটাস। romantic status – prio amar

রোমান্টিক স্ট্যাটাস।  romantic status – prio amar





মুরগীর বাচ্চার মতো কিউট একটা Gf ছিলো  কুত্তায় লইয়া গেছে



 কবিতা কবি বলেছেন,
 সিংগেল দেখে হইয়ো না খুশি আড়ালে তার ডাবল হাসি। 





এই কিরো, কই এখন,  কি খাও, কার সাথে আছে।  এটা সন্দেহ না এটাই হলো ভালোবাসা।


আকাশে নীল চাদরে মেলে আছে হাজারও পাখি জোড়া।  কবে হবে বন্ধু তোমার আমার জোড়া। 



সবার সাথে সবাইরে ভব তোর সাথে আমার ভব। প্রিয় বন্ধু আসবে বলে আছি আমি পথ চেয়ে। 


দুইটি পাখি  একসাথে থাকলে যেমন সুন্দর লাগে।  লোকে বলে তুমি আমি একসাথে থাকে তেমনি সুন্দর ও লাগে।




★ এমন একটি হাত ধরতে চাই পরকালেও জেনো জান্নাতে তাকে পাই।


❤❤❤❤❤❤❤❤❤❤👀

রোমান্টিক স্ট্যাটাস
রোমান্টিক স্ট্যাটাস








১ 
ভালোবাসা ভালোবেসে রয়ে যায় চিরোকাল হৃদয়ের টানে। ইহাকে লোকেরা নাকি ভালোবাসা কহে।


২ 
দুইটি মনে মিলে একটি হৃদয় হয়ে যদি থেকে যায় চিরোকাল অমর হয়ে।  সেটাই হলো প্রকৃত ভালোবাসা। 


৩ 
যেমন মানুষ মৃত্যু হয় কিন্তু রু এর মৃত্যু হয় না। তেমনি খাটি ভালোবাসার কখনো মৃত্যু হয় না। সাময়িক সময়ের জন্য দুরে থাকলেও তাকে ভুলে থাকা যায় না।  এটা ভালাবাসা। 


৪ 
কোনো কিছু অজন করে ছেরে দেওয়া সহজ কিন্তু ভালোবাসা অজন করে ছেড়ে দেও খুবই জিনিস।


৫ 
তুমি আমাকে কতোটা ভালোবাসো,,,? 
এর উত্তর যদি হয় তোমার জন্য আমি মরতে পারে। তোমাকে না পেলে মরে যাবে। তা হলে বুঝি নিও সে মিথ্যা বলছে।  কেনো না অতি ভক্তি চুরে লক্ষন। 


৬ 
তুমি তোমার ভালোবাসার মানুষটাকে কোনো গিফট দিও না।  সে যদি দেখো না থাকে।  তা হলে বুঝে নিও সে তোমাকে ভালোবাসে না।  কেনো না তোমাকে দিয়ে তা খরচ চালানো জন্য  রিলেশন এর অভিনয় করছে।


৭ 
একদিন তুমি তোমার ভালোবাসার মানুষটাকে বলিও যে আমার খুব জ্বর।  আমি কথা বলার মতো আব্থায় নিয়ে।  সে যদি তোমাকে দেখার জন্য কান্না করে তা হলে বুঝেনি।  সে তোমাকে খুব ভালোবাসে।  


৯ 
আকাশ পানে চেহেনা তুমি আকাশ তোমার প্রেম এ।


১০ 
কবি বলছে, 
সুন্দরী মেয়ে দেখে হইয়ো না খুশি, পরে দেখবে ময়দা সুন্দরী। 



১১
ঘন্টা ময়দা মাখার পর, মেয়েটি পোস্ট দিলো মুখের সৌন্দর্যের চেয়ে মনের সৌন্দর্যই আসল



prioamar

মন্তব্যসমূহ