ভালোবাসার ছন্দ ১০ টি

ভালোবাসার ছন্দ  



যে তোমাকে প্রকৃত ভালবাসে,সে তোমাকে কখনো ভুলে যাবেনা  আর যদি তোমাকে ভুলে যাবার জন্য হাজার টা কারনো  থাকে,তারপর ও তার থেকে সে ১টা কারণ খুঁজে বের করবে সুধু তোমাকে পাবার জন্য। তাই ভালোবাসার মানুষটাকে ছারতে নেই।






❤ তুমি যেমন বলতে পারবে না,আঁকাশে কতগুলো তাঁরা আছে আর সাগরে কতফোঁটা পানি আছে.ঠিক তেমনি তুমি বলতে পারো না আমি তোমাকে কতোটুকু ভালোবাসি। ❤





সেজন্য কবি বলে গিয়েছেন যার অন্তরে ভালোবাসা আছে তার শুধু হৃদয় আছে আর যার ভালোবাসা নেই তার হৃদয় ও নেই। 🤔🤔





পাখি কে নয় ,তার সুর কে ভালোবাসো আর ফুল কে নয় ,তার সুবাস কে ভালোবাসো।  সুন্দর মেয়েকে নয় তার চরিত্রকে ভালোবাসো। 😘😘 দেখবে তুমি সবচেয়ে ভালো ভালোবাসার মানুষ পারে।


জীবনের স্বপ্ন নিয়ে বেধেছি একটি ঘর, তোমাকে পাবো বলে সাজিয়েছি তোমার মতো করে একটা দুনিয়া।  যাতে তুমি হবে রাণী আর আমি হবো রাজা।  জানো রাজ্যের নাম দিয়েছি সুখপুরি। ❤❤❤❤ #banglalovestory



ভালোবাসা জন্ম নিয়েছো তোমার জন্য কোটি বছর আগে।  যুগ যুগ ধরে তার শক্তিবৃদ্ধি করছে। যাতে তোমায় আমার কাছ থেকে কেউ ছিনিয়ে নিতে না পারে।


আমার  স্কুলে পরেছি শক্তির কখনো মৃত্যু হয় না একরুপ থেকে অন্য রুপে রুপান্তরিত হয়। তেমনি একটি শক্তি হলো ভালোবাসার শক্তি। এটি মৃত্যু হয় অথচ জন্ম হয়। ❤ #ভালোবাসা



ভালোবাসার ছন্দ
ভালোবাসার ছন্দ 




দিন ফুরাবে, রাত ফুরাবে, ফুরিয়ে যাবে জান ❤ কিন্তু তোমার জন্য ফুরাবে না আমার ভালোবাসার টান।জান,,,,,,,
❤ I ❤ LOVE ❤ YOU❤



আমাদের কথা গুলো কেমন লেগেছে,,,,,
ধন্যবাদ
#prioamar.com


মন্তব্যসমূহ