মনের মানুষ চাই বা মনের মানুষ পেতে চাও তুমি,,,,?

 ❤❤মানুষ কে ভালোভাসবে মন দেখে, চেহারা দেখে নয়। সে দেখতে যেমনই হোক, তার মনটা আসল😍





❤❤তুমি তার জন্য কাঁদো কারন, তুমি তাকে এখনও ভালোবাস, তোমার কান্না দেখে সে হাসে, কারন সে কখনোই তোমাকে ভালোবাসেনি❤❤







🌹🌹ভালোবাসা নিয়ে অনেক ভেবেছি🌹 অনেক কেঁদেছি। ভালোবাসা নিয়ে অনেক স্বপ্ন দেখছি। কিন্তু সেই ভালোবাসার মানুষটি আজও বুঝেনি, যে তাকে আমি কতটা ভালোবাসি #banglalovesms






সতিকারের ভালোবাসা কিছু চায় না, ভালোবাসাতে চোখই হল মনের আয়না। ভালোবাসায় আঘাত যত পাবে, ভালোবাসা তত গাঢ় হবে ❤ #smsbangla







😘পৃথিবীর সবচেয়ে সহজ কাজ হল ❤কউকে প্রথম দেখেই প্রেমে পড়া আর পৃথিবীর সবচেয়ে কঠিন কাজ হল, কাউকে নিঃস্বার্থ ভাবে ভালোবেসে যাওয়া😘








😍😍আমার একটা হাতই যথেষ্ট, পৃথিবীর সমস্ত প্রতিকূলতার বিরুদ্ধে যুদ্ধ করতে; যদি তুমি আমার অন্য একটা হাত, ভালোবেসে শক্ত করে ধরে রাখ#CC 🌹🌹






❤❤❤আমি ফুল চাইনা, সে ঝরবে দিনের শেষে। চাই একটা ভালো মন, যা কখনো ভুল্বে না আমাকে #banglalovestory





মনের মানুষচাই।
ভালোবাসা পিকচার 





✨ঝগড়া করে কথা বলা বন্ধ, কিন্তু তারপরও যে, কথা না বলে থাকতে পারে না, সেই তোমাকে ভালোবাসে ✨







আমাদের কথা গুলো কেমন লেগেছে জানাবেন 

ধন্যবাদ 

#prioamar

মন্তব্যসমূহ