ভালোবাসা দিয়ে তাজমহল তৈরি ছন্দ

 😘😘আমি এ পৃথিবী ছেড়ে, একদিন চলে যাবো, কিন্তু আমার হৃদয় জুড়ে, যতটা ভালোবাসা আছে, সব রেখে যাবো তোমার জন্য🤠🤠 #CC 





😎😎দুঃখ আছে মনে মনে, বলবো আমি কার সনে! শোনার মত মানুষ নাই, তাই নিজের কষ্ট নিজেই পাই! যেদিন পাবো তার দেখা, বলবো আমার মনের সব কথা😘😘#banglalovestory 




⚡⚡কিছু কিছু কথা আছে, বলতে পারিনা! এমন কিছু কষ্ট আছে, সইতে পারিনা! এমন কিছু ফুল আছে, তুলতে পারি না! আর এমন একটা মনের মানুষ আছে, ভুলতে পারিনা⚡⚡#banglasms





🌹🌹এক বিন্দু জল যদি চোখ দিয়ে পড়ে, সেই জলের ফোঁটা শুধু তোমার কথা বলে। মনের কথা বুঝনা তুমি মুখে বলি, তাই শত আঘাতের পরেও তোমায় ভালবেসে যাই🌹🌹






⚾ নীল আকাশে তারার মেলা, মধ্য রাতে চাঁদের খেলা। স্নিগ্ধ সকাল শিশির ভেজা, শুধু দেখো আমার প্রেমে কত মজা ⚾





❤❤ভালোবাসার একটা বাড়ি বানাবো; খাট হবে বিশ্বাসের, জানালা হবে ফুলের,দরজা হবে প্রেমের, ঘরটা হবে Adorer,,I LOVE YOU hasi 🎈🎈




♣♣তোমার ভাবনায় আমার মন দুবে থাকে, কল্পনার মায়াজাল বুনি তোমাকে নিয়ে, স্বপ্নের জাল বুনেছি তোমায় নিয়ে অনেক দীর্ঘ, নীল আকাশ ছুয়ে যায়। শুধু তোমার এ জন্য লেখা আমার এই "LOVE LETTER"🤯






♣♣স্বপ্ন দেখো আমায় নিয়ে, যদি ইচ্ছে করে। একটা এসএমএস আমায় দিয়ো, যদি মনে পরে। হারিয়ে যাবো মাঝে মাঝে, একটু অভিমানে। তুমি আমায় খুঁজে নিও, ভালোবাসার টানে♣♣







✨মানেনা মন মানেনা, তুমি ছাড়া কিছু ছাই না। তোমার মনে আমি যদি, একটু জায়গা পাই,সারাজীবন ধরে তোমার ভালোবাসতে চাই✨






🤫 দূর আকাশে মেঘ জমেছে, আসবে আবার বৃষ্টি 🌹 আমার মনের ভালোবাসা, তোমার জন্য সৃষ্টি। তুমি আমার মনের মাঝে, দুঃখ সুখের হাঁসি, কি করে বলি তোমায়, কত টা ভালোবাসি😀






ভালোবাসা মানে মেসেজ লেখা নয় ❤ ভালোবাসা মানে মোবাইল এ কথা বলা নয় ❤ ভালোবাসা মানে শুধু Love Letter লেখা নয়❤ ভালোবাসা মানে দুটি মনের একটি আশা; যার নাম ভালোবাসা❤



ভালোবাসার পিকচার
ভালোবাসার তাজমহল





📌📌আমি হলাম আকাশ, কষ্ট আমার মেঘ। জ্যোৎস্না আমার আবেগ, বৃষ্টি আমার কান্না। রোদ আমার হাসি, কি করলে বুঝবে— বন্ধু তোমায় আমি কত ভালোবাসি 💍💍




আমাদের কথা গুলো কেমন লেগেছে জানাবেন 

ধন্যবাদ 

#prioamar

মন্তব্যসমূহ