ভালোবাসারা ছন্দ কথা ও মেসেজ

 রাজার আছে অনেক রাণী, আমার আছে একটি পাখি। পাখির আছে ছোট্ট বাসা, তোমার আমার ভালোবাসা। 




দেখছো তুমি কভু চাঁদের গায়ে কতো দাগ।  তেমনি আমার বুকে আছে ভালোবাসার বেদনা। যেমন চাঁদের গায়ের দাগ পৃথিবী থেকে হিসেব করতে পারবে না।  তেমনি তোমায় ছাড়া কতো কষ্টের ভিতর আছে আমি তুমি হিসেব করতে পারবে না। #banglalovestory




খুব নিশিতে কষ্ট হলে , মাথা রেখ আমার কোলে , তবুও যদি কষ্ট থাকে চোখ রেখ আমার চোখে । কষ্ট রেখো না তোমার বুকের মাঝে পাঠিয়ে দিও আমার কাছে,  যদি গো সহিতে না পারি কষ্ট না হয় রাখবো তোমার আমার মাঝে।  তাও যদি জান তোমার কষ্ট চাপিয়ে দিও আমার ঘাড়রে। 




📌📌 ভালবাসা বুকের ভিতর হয়ে আছে নিঃশ্বাস বিশ্বাস , তোমার প্রেমে বেঁচে আছি এই আমার বিশ্বাস যদি গো বিশ্বাস না থাকে তা হলে তো ভালোবাসা থাকে না  । জান আমার জান, তুমি আমার প্রাণের মাঝে প্রাণ তাই তো তোমায় রাখি আমার পিজিরায়।  #ভালোবাসা



ভালোবাসা ছন্দ
ভালোবাসার পিকচার 




আকাশ পানে দেখো তুমি।  চাঁদের যে মায়া সেটা গো তোমার কাছে এসে হার মানে।  তোমার আদর মাখা মুখ খানিতে।  



হয়তো আমি আদর দিতে পারি না।  ভালো তো রাখতে পারি।  




কোনো দোকানে কোনো মহান উপহার পাওয়া যায় না , পাওয়া যায় না কোনো শহর তলে , সেটা পাওয়া যায় সত্যিকার ভালোবাসা মনে।  





এই জীবনে সব পেয়েছি, পাইনি শুধু আমার মনে মানুষ,  আমি তাই তার মন হবে সে আমার মনে রবে ( বাস করবে)। আমি আছি সত্যিকার প্রেমের আপেক্ষায়। 





এই দুনিয়াতে সব পাওয়া সহজ,  কিন্তু একটা জিনিস পাওয়া খুবেই কঠিন বিষয় তা হলো  রিয়াল ভালোবাসা, কিন্তু যে দুইজন রিলেশন করে তাদের মধ্যে একজনেই রিয়াল ভালোবাসে একজন টাইম পাছ করে।  দুটি রিয়াল ভালোবাসা পাওয়া কঠিন বিষয়।  





এই পারে যদিও মোদের নাই বা হয় দেখা! ঐ পারে সঙ্গী হবো ভেবো না তুমি একা!  তাই তো মালিকে কাছে বলি তোমায় সঙ্গী করে পেতে চাই। 





ভালোবাসার মাঝে সুখ আছে! ভালোবাসার মাঝে কষ্ট আছে! দূরে রাখার মাঝে টান আছে!  এই টানের মাঝে কষ্ট মিশে আছে! তাই তোমায় দুরে দিতে পাই না! 



ধন্যবাদ 

#prioamar

মন্তব্যসমূহ