ভালোবাসার কষ্টের উক্তি

 বন্ধু যদি ভাবো আমায় পাশে রাখিও চিরোকাল, প্রায় জন ভাবো আমায় পাশে থেকো বিপদে।  

আমি তোমার প্রায়োজন হতে চাইলা না প্রায়জন হতে চাই।  তাই তো আমি থাকি তোমার পাশে পাশে।







ভালোবাসার বীজ সেখানে বুনা যায়। যেখানে ভালোবাসা হবে  আর সেখানে ভালোবাসার বীজ বুনিও না যেখানে ভালোবাসার ফসল পাবে না কো তুমি।  শুধু তোমার থেকে শোষণ করে খাবে। 




ভালোবাসার রাখতে চাও ভালোবাসার মানুষের মনে তার সাথে কিছু দিনের জন্য কথা বলা ছেড়ে দাও।  সে যদি তোমার সাথে কথা বলার জন্য পাগল হয়ে আছে তা হলে বুঝবে।  সে তোমার রিয়াল ভালোবাসে।  #ভালোবাসারছন্দ



ভালোবাসার পিকচার
ভালোবাসার পিকচার 




বন্ধু তোমায় গোলাপ দিবো, দিবো ফুলের মালা,  তোমার গায়ে মাখিয়ে দিবো চাদের জোছনা। 




যে মন করে যুগে পর যুগ চেয়ে থাকা তারা রাজি, তেমনি আমি চেয়ে থাকতে পারি।  তোমার মুখের হাসি। 



হাসি হাসি কথা বলে মন কারিলা আমার,  বলছিলে যাবে না কো দুরে আমাকে ছেড়ে কভু।  সেই তো তুমি দেওয়া কথা ভুলে বহুদুর চলে গেলে দেওয়া কথা ছেড়ে। 




তোমার বাড়ির পিছনে এই বরাই গাছটি মনে পরে আজো,  এই বরাই গাছে নিচে লুকিয়ে লুকিয়ে দেখা করিতে আমার সাথে।  এই আমার কাছে বন্ধু এখন থাকে না পাশে। 




🤯🤯 আবার যদি রৌদ্র উঠে,মেঘ কেটে যায় মনের বনে, আমি তোমার সঙ্গী হবো,বন ফুলো বনে!  তাই তো তৈরি করে রেখেছি এই বনে ছোট একখানি কুড়ে। #banglalovestory 




শরৎ কালে বনের ধারে ফুটে আছে।  বনো কাশ ফুলে ঝাক।  সেই ঝাক দেখে বন্ধু প্রেম জাগে আমার মনে। 


শরৎ এর কাশে বাতাসে প্রেম ভাসে।  মনে আসে বন্ধুর ভালোবাসা। #কাশফুল




আমাদের কথা গুলো কেমন লেগেছে 

ধন্যবাদ 

#prioamar

মন্তব্যসমূহ