ভালোবাসার মানুষ গুলো কেনো কাশ ফুল দেখে ভালো লাগে বা আনন্দ পায়,,,,?

 ভালোবাসার মানুষ গুলো কেনো কাশ ফুল দেখে ভালো লাগে বা আনন্দ পায়,,,,?


ভালোবাসার প্রতিক হলো সাদা আর কাশ ফুল হলো সাদা তাই ভালোবাসার মানুষগুলোকে তাই কাশ ফুল পছন্দ করে। 





শরৎ কালে দিঘির পারে কাশ ফুল ফুটেছে আলোর মাঝে।  চেয়েছিলাম বন্ধু তোমায় নিয়ে আসবো কাশ ফুলের বনে।  





কাশ ফুলের গল্প
কাশ ফুল 




তোমার জন্য ভালোবাসা নিয়ে বসে আছি, ওই না কাশ দিঘির পারে।  তোমার দেখিয়া ভুলিয়া যায় সব সুন্দরের রুপ। 




 যে দিন দেখেছিলাম গো প্রথম রাস্তার ধারে সেই দিনে দেখে তোমায় বেসেছিলাম ভালো। সেই দিন রাস্তার কিনায় ফুটেছিলো কাশ ফুলের ঝাক। 




কাশ ফুলে পোস্ট ইদানিং দেখতেছি, সবাই দিতেছে।  হায় আমার ভাগ্যো আমি আমি শুধু পোস্ট করতে পারছি।  কেনো পোস্ট করতে পারছি জানেন। তার কাশ ফুলে নিয়ে পোস্ট করছে প্রেমিক সহ।  আমার নেই তাই পারছি না। #banglalovestory





সব জিনিস সব সময় পাওয়া যায় না।  যেমন হেরত কালে কখনো কাশ ফুলে ফুটতে দেখেছেন।  




তুমি দেখা করতে চেয়েছি এই কাল বন। তাই তো আমি সময় কাটায় কাশ বনে।  #ভালোবাসা




আমাদের কাশ ফুলে নিয়ে পোস্ট কেমন লাগলো,,,,? 

#prioamar

ধন্যবাদ

মন্তব্যসমূহ