কিছু ভালোবাসা নিয়ে কবিতা ও ছন্দ।



কিছু ভালোবাসা নিয়ে কবিতা ও ছন্দ।   




 🌹🌹 কিছু কিছু কবিতা লিখার আগে ভাষা হারিয়ে যায়। কিছু কিছু কথা বলার আগে সময় ফুরিয়ে যায়।কিছু কিছু স্বপ্ন দেখার আগে ঘুম ভেঙ্গে যায়। কিছু কিছু মানুষ আপন হওয়ার আগে দূরে চলে যায়। কেন এমন হয়? 


কিছু কিছু ভালোবাসা ইতিহাসের পাতায় শুধু শোভা পায়।  আমাদের জূবনে শোভা পায় না। 




তোমায় হারিয়ে আমি বড়ো একা!  তোমায় দেখার জন্য আমি খুজতে গিয়েছিল অচিনপুরে। 




কিছু ভালোবাসা নিয়ে কবিতা ও ছন্দ।
ভালোবাসার পিকচার 






অচিন পুরে নদীর ঘাটে দেখা পাবে বন্ধু আমায়।  





হৃদযের সীমানায় রেখেছি যারে 😥 হয়নি বলা আজো ভালবাসি তারে 📌 ভালবাসি বলতে গিয়ে ফিরে ফিরে আশি। কি করে বুঝাবো তারে আমি কতটা ভালোবাসি? #banglasms



ভালোবাসার নিল আকাশে ঢুব দিয়ে যেও তুমি।  মনে আশে কতো কথা তোমার আমার ভালোবাসা।



ভালোবাসার কবিতার 

তুমি আমার চাঁদের আলো, সকাল বেলার রবি ।তুমি আমার নদীর মাঝে একটি মাত্র কুল ।তুমি আমার ভালবাসার শিউলি বকুল ফুল । #CC #banglalovestory 






তাকে ভুলে যেও না যে তোমাকে মৃত্যুর আগের সময় পযন্ত ভালোবেসে গিয়েছে।  হতে পারে পরকালেও তোমাকে চায়। 





ভালোবাসা মানে কি 

ভালোবাসা মানে দুরে থেকে ভালোবাসা,  যে ভালোবাসা কখনো দুরে থাকার কারনে শেষ হয় না।  






আমাদের কথা গুলো কেমন লেগেছে 

#prioamar

ধন্যবাদ

মন্তব্যসমূহ