এক পৃথিবীতে চেয়েছি তোমাকে ❤এক সাগর ভালবাসা রয়েছে এ বুকে 😍 যদি কাছে আসতে দাও ❤যদি ভালবাসতে দাও ❤ এক জনম নয় লক্ষ জনম ভালবাসব তোমাকে

 এক পৃথিবীতে চেয়েছি তোমাকে ❤এক সাগর ভালবাসা রয়েছে এ বুকে 😍 যদি কাছে আসতে দাও ❤যদি ভালবাসতে দাও ❤ এক জনম নয় লক্ষ জনম ভালবাসব তোমাকে । #love


তোমায় দেখেছি যে দিন বন্ধু সেই দিনে ভালোবেসে ফেলেছি। 





চোখের আড়াল হতে পার মনের আড়াল নয়, মন যে আমার সব সময় তোমার কথা কয়, মনকে যদি প্রশ্ন কর তোমার আপন কে ? মন বলে এখন তোমার লেখা পড়ছে যে ❤❤❤❤❤




🌹🌹পৃথিবীর যত সুখ যত ভালোবাসা সবটুকু দিবো আমি তোমায়❤❤ আমার একটাই আশা তুমি ভূলে যেও না আমায় । বড় বেশী ভালবাসি তোমায় 🌹🌹#banglalovestory



ভালোবাসার ছন্দ
ভালোবাসার পিকচার 






💎💎 শীতের চাদর জড়িযে,কুয়াশার মাঝে দাড়িয়ে, হাত দুটো দাও বাড়িয়ে,শিশিরের শীতল স্পর্শে যদি,শিহরিত হয় মন।বুঝেনিও আমি আছি তোমার পাশে সারাক্ষণ।⚡⚡#banglasms



জোনাকির আলো জেলে ইচ্ছের ডানা মেলে, মন চায় হারিয়ে যাই, কোনো এক দুর অজানায়, যেখানে আকাশ মিশে হবে একাকার, আর তুমি ”রাজকুমারী“ হবে শুধু আমার। #ভালোবাসা #CC






নদীর ধারে পাখি বাসা,  তোমার আমার ভালোবাসা।  




আমাদের কথা গুলো কেমন লেগেছে। 

#prioamar

ধন্যবাদ

মন্তব্যসমূহ