বন্ধু যদি থাকো পাশে ভয় পাই না কো কোনো কিছু। তুমি আমার শক্তি বন্ধু তুমি তুমি আমার দুবলতা। তাই তো তোমায় লুকিয়ে রাখি হৃদয় মাঝে। কেনো না দুবলতা স্থানে কেউ যেনো হাত দিতে।

 বন্ধু যদি থাকো পাশে ভয় পাই না কো কোনো কিছু।  তুমি আমার শক্তি বন্ধু তুমি তুমি আমার দুবলতা।  তাই তো তোমায় লুকিয়ে রাখি হৃদয় মাঝে।  কেনো না দুবলতা স্থানে কেউ যেনো হাত দিতে। 







গোলাপ ফুল মতো তাজ আমার ভালোবাসা।  শাপলা ফুলের মতো সচ্ছ। রজনীগন্ধার মতো সুগন্ধি আমার ভালোবাসা। চিরোকাল তোমার পাশে থাকার আমার আশা।  #banglasms





ভালোবাসার পিকচার
ভালোবাসার ছন্দ 





হয়তো তুমি চিনবে না আমায়।  বলে ঠিক চিনবে।  ছোটো কালে বন্ধু  তোমার খেলার সাথি ছিলাম।  ছোটো কালের ভালোবাসা এখনো রয়েছে বুকে।  বলে ছিলাম বলে ঠিক চিনবে আমায়। ❤ love is the best 






তোমায় দেখার বাসনা ছিলো,  তাই তো তোমায় পেলাম কাছে জীবন সাথে করে। 





সৃষ্টিকতার কাছে একটা চাও।  তোমার আমার ভালোবাসা ঠিকে থাক চিরোকাল।  এই দুনিয়ার মাঝে। #banglalovestory 







তুমি ছিলে খুবই ছোটো আমি ছিলাম একটু বড়ো।  ছিলাম মোরা খেলার সাথি এখন আমরা জীবন সাথি। 






আমি যখন প্রথম কলেজ যার,  তুমি আমার করেছিলে রেগিং আমি সেদিন বলেছিলাম, প্রতিদিন আমি তোমার করবো রেগিং।  তাই তো তোমায় পটিয়ে করেছি বিয়ে এর পর এখন আমি করি তোমার রেগিং।  বলি এটা নিয়ে আয়, ওটা নিয়ে আয় ইত্যাদি 😜



#ভালোবাসা





❤ আমাদের কথা গুলো কেমন লেগেছে জানাবেন। ❤

#prioamar

ধন্যবাদ

মন্তব্যসমূহ