আমি কালো তাতে কি, কাফনের কাপড় তো সাদা হবে।

 আমি কালো তাতে কি,  কাফনের কাপড় তো সাদা হবে।




নিজের দেশকে নিয়ে গর্ব না কারার চেয়ে দেশ তোমাকে নিয়ে গর্ব করবে এটাই সবচেয়ে বড়ো চাও। 



ভালোবাসার ছন্দ
ভালোবাসার উক্তি  





ভালোবাসাকে কখনো হালকা ভাবে নিয়েও না, ভালোবাসাকে হালকা ভাবে নিলে ভবিষ্যতে আফসোস করবে। 






তাই বলে, 

ভালোবাসার মানুষটাকে পাওয়ার জন্য জীবন দেওয়া ঠিক নয়।  কেনো না, জীবন যদি দিয়ে দিলে তা হলে তাকে পাবে কি ভাবে।  






সেই জন্য বলা উচিৎ জীবনের চেয়ে বড়োও কিছু, তা যদি রিয়াল ভালোবাসাও হয়। 






তুমি ভাবছো আমি মিথ্যা কথা বলছি,  

তুমি মারা যাওয়ার পর দেখবে, যে তোমাকে রিয়াল ভালোবাসে। কিছু দিন পর তোমাকে ভুলে গিয়ে অন্য কারো সাথে রিলেশন শুরু করবে। 






তারা যেমন মিটমিট আলো আছে। শুধু দুর থেকে তেমনি আমার ভালোবাসা দুর থেকে দেখে বন্ধু দেখবে মিটমিটে আর তারা যেমন কাছে থেকে আলো অনেক বেশি যা ধারনা করা যায় না।  তেমনি কাছে থাকলে আমার ভালোবাসা কতো খানি বিশাল তা ধারনা করতে পারবে না কো তুমি। 






তোমার জন্য আপেক্ষার করে আছি আকাশ পানে,  তুমি নামবে পরি রুপে বলে।  Love you sona #banglalovestory










আমাদের কথা গুলো কেমন লেগেছে জানাবেন 

ধন্যবাদ 

#prioamar

মন্তব্যসমূহ