❤❤তোমার পথ চলার সঙ্গী Hote চাই। তোমার পায়ে পা মিলিয়ে, তোমার আঙ্গুলটি ধরে Kichu পথ চলতে চাই। অনেক ঘুরে বেড়িয়েছি Ektu ভালোবাসার খোঁজে। তোমার চোখে J ভালোবাসা খুঁজে পেয়েছি। সেটাকে স্বযতনে বুকে জড়িয়ে নিতে চাই💔

 ❤❤তোমার পথ চলার সঙ্গী Hote চাই। তোমার পায়ে পা মিলিয়ে, তোমার আঙ্গুলটি ধরে Kichu পথ চলতে চাই। অনেক ঘুরে বেড়িয়েছি Ektu ভালোবাসার খোঁজে। তোমার চোখে J ভালোবাসা খুঁজে পেয়েছি। সেটাকে স্বযতনে বুকে জড়িয়ে নিতে চাই💔





🇧🇩আমি লেখেছি যা তা কবিতা! তুমি ছিলে সে সময় মনের ছবিটা। আমি অবহেলায় তুমাকে চাই, তুমি অবুঝ আজ আমি নাই🤠❤




😋😋আমি লিখেছি আমার ডায়েরিতে, তুমাকেই চাই হৃদয় সীমান্তে... আমি দিয়েছি তুমায় যে ফুল। তুমি ফেলে দিলেও কুড়াতে করিনি ভুল। I LOVE U.😋😋😋






♣♣আড়ালে রয়েছি আমি দেখেছি, তুমি জানো না হৃদয়ে এঁকেছি। সপ্নের জগতে তুমি ছিলে সাথি, জেগে দেখি কেউ নেই দেয়ালে হাতি♣





🎈🎈বাতাসের দেয়া আঘাতে পরে যায় কিছু পাতা, বন্ধু তুমার জন্যে রেখেছি কিছু কথা। সাগরের ঢেউ কেড়ে নেয় কিছু মাটি, আমার ভালোবাসা জানি না কতো খাটি, তবুও আমি তোমায় ভালবাসি😋





🔴🔴তোমার Majhe হারিয়ে গিয়ে। তোমার মাঝেই নতুন এক Amar জন্ম দিতে চাই। যে আমি জুড়ে শুধু তুমিই থাকবে। যার প্রতিটি নিঃশ্বাসে শুধু Tomar নামটিই উচ্চারন হবে। আর থাকবে তোমার প্রতি অফুরন্ত ভালোবাসা ।-I-LOVE-U প্লিজ হাতটা ধরো না🤫🤫



ভালোবাসার ছন্দ
ভালোবাসার উক্তি  





⚡নিল আকাশে তারার মেলা মধ্য রাতে, চাদের খেলা .স্নিগ্ধ সকাল, শিশির ভেজা; সুধু দেখো আমার প্রেমে কতো রঙের ভেলা😁😁#CC






📌📌কটি প্রকৃত ভালবাসা হতে পারে, দৈহিক অথবা ঐশ্বরিক| সত্য ভালবাসা হচ্ছে, এমন কিছু যা- শাশ্বত ও অধিক শান্তিপূর্ন😘😘







❤❤মনের আকাশে মেঘ জমেছে, দেখেতে কি পাও তুমি? আমি বৃষ্টির ফোটা হয়ে, তোমায় ছুয়ে দিব তুমি শুধু, অনুভব করো প্রিয়তমা ইতি আমি🌹#banglalovestory







🤩প্রকৃত ভালোবাসা তো সেটা্‌ যাদের রাগ করতেও দেরি হয় না, আবার রাগ ভাঙাতেও দেরি হয় না🤩#banglasms





আমাদের কথা গুলো কেমন লেগেছে জানাবেন 

ধন্যবাদ 

#prioamar

মন্তব্যসমূহ