Romantic love / ভালোবাসা ১০ ছন্দ।

 Romantic love / ভালোবাসা ১০ ছন্দ।   


প্রয় তুমি মিষ্টি হেসে কথা বলে পাগল করে দিলে আমায়!  তোমায় নিয়ে হারিয়ে যাবো আকাশের নীলিমায়! তোমার জন্য মনে আমার অফুরন্ত আশা। সারা জীবন পেতে চাই গো তোমার ভালবাসা। #CC #banglalovesms




❤❤ ফুলের প্রয়োজন সূর্যের আলো ❤ভোরের প্রয়োজন শিশির, আর আমার প্রয়োজন তুমি ❤ আমি তোমাকে ভালবাসি 🌹🌹🌹🌹🌹🌹




Romantic love / ভালোবাসা ১০ ছন্দ।
ভালোবাসার পিকচার 







মনটা দিলাম তোমার হাতে যতন করে রেখো! তোমার হৃদয় মাঝে ছোট্ট করে আমার ছবি এঁকো 🌹🌹🌹 স্বপ্ন গুলো দিলাম তাতে আরও দিলাম আশা❤ মনের মতো সাজিয়ে নিও তোমার আমার ভালবাসা🌹#ভালোবাসা






ভালোবাসা নিয়ে খেলো না গো ছাড়ার অভিনয় করলে দুঃখ পাবো বড়ই। তাই তোমায় রাখি পিজিরারও তলে। তাহারে মানুষ জন কহে মন।





ভালোবাসার মানুষ যতোই দূরে থাকুন না কেনো! কখনো মনে হবে না যে সে দূরে আছে! যদি সে অনুভবে মিশে থাকে । কিন্তু ছেকা খাওয়ার ক্ষেত্রে বিপদ। 





ভালোবাসা মানে আবেগের পাগলামি ❤ ভালোবাসা মানে কিছুটা দুষ্টামি । ভালোবাসা মানে শুধু কল্পনাতে ডুবে থাকা 🌹 ভালোবাসা মানে অন্যের মাঝে নিজের ছায়া দেখা । এটাই ভালোবাসা এটাই আমি। ❤ #lovestorybangla





খুঁজি নি কারো মন 😍 তোমার মন পাবো বলে। ধরি নি কারো হাত 🌹 তোমার হাত ধরবো বলে। হাঁটি নি কারো সাথে ❤ তোমার সাথে হাঁটবো বলে। কাউকে দিখিনি গো ❤ তোমায় দেখবো বলে। কাউকে বাসি নি ভালো ❤তোমাকে ভালবাসি বলে। 





জানো তুমি ছাড়া আমার জীবন কি শুনে নাও।  রাজার যেমন রাজ্য আছে আমার আছ তুমি! তুমি ছাড়া আমার জীবন শূধু মরুভুমি। 





আমাদের এই পোস্ট কেমন লাগলো 

#prioamar

ধন্যবাদ

মন্তব্যসমূহ