ভালোবাসার রোমান্টিক প্রেম গল্প।

 ❤ যদি ভালোবাসা সত্যি কার হয় তবে দুরত্ব কমে গেলে ভালোবাসা কমে না।  উল্টো ভালোবাসা বেড়ে যায়।  🌹🌹


ভুল করেও হলেও যাকে একবার ভালোবেসে ফেলে যায় শত চেষ্টা করেও তাকে আর ভুলা যায় না।  এটাই সত্যি কারে ভালোবাসা। 



যখন ছিলো না কেউ আমার পাশে তখন ছিলে তুমি আমার পাশে।  এখন সবাই আছে আমার পাশে শুধু তুমি নেই আমার পাশে।  😥😥




তবো তুমি নেই আছ আমার পাশে হারিয়ে গেছো বহুদুরে।  



ভালোবাসার উক্তি ও ছন্দ
ভালোবাসার পিকচার 



তোমাকে ঠিক ততোটাই ভালোবাসতাম যতোটা মনে পরলে কাদা যায়। 



💔 তোমাকে চিনতে ভুল করেছি যতো বার তাকিয়েছি তোমার চোখে দিকে একবারও মনে হয়নি এই নিস্পাপ চোখ দুটো একবারও বেইমানি করতে পারে।  💔



সবাই মিষ্টি কথা বলে মন ভোলাতে চায় আসলে কারো অন্তরে ভালোবাসা থাকে না।  📌


💔💔 আমি সব সময় বলি মায়া খুব খারাপ জিনিস,  যখন মায়া পরবে তখন বুঝবে না,  মায়ার ঘোর কাটলে বুঝতে পারবে। মায়া কতো টা ক্ষতিকর।  💔💔


সাথের জন্য আসে কাছে।  মনের জন্য  ভালোবাসা।  আর যখন ঘরে ভালোবাসা থাকে। তখন সেটা হয় সুখপুরি। 



সব সময় নিজেকে খুব এক ভাবি কারন আমি জানি আমার পাশে থাকার মতো কেউ নেই। মাঝে মাঝে কাউকে খুব আপন ভাবি। পাশে গিয়ে দেখি সববি আমার কল্পনা। এ কেমন অবাক পৃথিবীতে বাস করি। ভালোবাসার কথা বলার মতো দুই একজন থাকলেও বুঝার মতো একজনো নেই।  


যে মানুষটা হাজার কষ্টের মধ্যে ভালোবাসার মানুষটাকে মনে রাখতে পারে। সে সত্যি কার অথে ওই মানুষটাকে ভালোবাসে। 



কষ্ট ছাড়া কেউ অশ্রু ঝরাতে পারে না। ভালোবাসা ছাড়া কোনো সম্পকো তৈরি হয় না। 




জীবনের একটা কথা মনে রাখিও কাউকে কাদিয়ে নিজের সপ্ন সাজা যায় না।



#lovestorybangla

#banglalovestory 

@prioamar

মন্তব্যসমূহ