জলে ছুয়ে যায় প্রতি বারে বার তুমি না ফিরলে আমি হবো কার।

 আমি চাই না তুমি কষ্ট পাও।  আমি চেয়েছি তুমি সুখি হও।  তাই তো কোনো অভিযোগ করিনি। অকারনে চলে গিয়েছি 💔 না বলে।  

আমি চাই আমার ভালোবাসার মানুষটা সুখে থাকুক। কারন ভালোবাসার মানে তো সুখের নির। ভালোবাসার থাকা সতেও কিছু কিছু ভালোবাসা ভুল বুঝাবুঝির কাছে হেরে যায়। 💔 



❤ পৃথিবীর সবচেয়ে বড়ো কঠিন কাজ হলো মানুষের মনে ভালোবাসা অজন করা। ❤ 



ভালোবাসার পিকচার
ভালোবাসার ছন্দ 



যে মানুষ অন্যের ভালোবাসার মূল্য দিতে যানে না।  সে কখনো ভালোবাসা পেতে পারে না। ভালোবাসা এমন এক ধরনের বদঅভ্যেস এক মুহুর্তে যে সারা জীবন কষ্ট পেতেও দিধা বোধ করে না।  🌱



প্রার্থনা করি যারা যাকে ভালোবাসে তারা যেনো তাদেরকে পায়। কেনো না অসমাপ্ত ভালোবাসা সত্যি খুব কাদায়।


❤ জলে ছুয়ে যায় প্রতি বারে বার তুমি না ফিরলে আমি হবো কার। ❤



পৃথিবীটা আবেগে না চলেও আমার মতো কিছু মানুষের কাছে আবেগের মূল্য অনেক। কিছু কিছু মানুষ বেচে আছে আবেগের কারনে। 



যদি তুমি যানতে কতোটা ভালোবাসা জেগেছে বুকে।  হারানো ভালোবাসা আজো আমার অনুভূতি আছে বুকে। আজো সিহোরোন জাগায় বুকে হারানো পথের বাকে। জানো নতুন পথের সন্ধান মিলে যায়।  




কিছু কিছু উত্তর থাকে যার প্রশ্ন করা যায় না।  কিছু কিছু ভুল থাকে যা কখনো সুতরানো যায় না।  আর কিছ কিছু কষ্ট থাকে যা কখনো কাউকে বলা যায় না।  



যাকে মন থেকে ভালোবাসা যায় তাকে না যায় কখনো ঘ্রনা করা  না যায় তাকে ভুলে থাকা।  শুধু তার দেওয়া কষ্টগুলো না যায় সয়ে থাকা।  



কাউকে ছেড়ে থাকা খুবেই কষ্টের কিন্তু তার থেকেও বেশি কষ্টের আসবে না জেনেও তার জন্য আপেক্ষা করা।  



জীবনে কিছু মানুষ থাকে যারা কাছে থাকলেও কাদায়।  দুরে গেলেও কাদায়। 



আমাদের কথাগুলো কেমন লেগেছে,,,?  

@prioamar

মন্তব্যসমূহ