সুখ জিনিসটা মরিচীকার মতো তার পিছলে দৌড়াবেন। কিন্তু তার সাক্ষাত পাবেন না

 সুখ জিনিসটা মরিচীকার মতো তার পিছলে দৌড়াবেন। কিন্তু তার সাক্ষাত পাবেন না। 



যদি জীবনে চলার পথে দেখা হয়, 💔 জানতে চাও না কেমন আছি। এতো টাই নিস্তব্ধতা হয়ে গিয়েছি এখন আর কষ্ট পাই না। আজ আর অভিমান হয় না কারন অভিমান ভাঙ্গানো মতো কেউ নেই আমার।  মিথ্যা  ভালোবাসার কাছে পরাজিত হয়ে আজ শত শত মানুষ জীবন লাশ।  



আমি একা থাকতে পারি,  কিন্তু মাঝে মধ্যে খুব বড়ো একা লাগে।  ভালোবাসার মানুষকে হারানো যন্ত্রনা মৃত্যু যন্ত্রনাকে হার মানায়।  



একটা কথা জেনে রাখো কারো জন্য কারো জীবন থেমে থাকে না।  জীবন তার মতোই প্রবাহিতো হয়। যেটা ছিলো না সেটা না পাওয়াই থাক।  


বেশি চাইলে কষ্ট বাড়বে। মনে রাখো পৃথিবীর সকল কষ্টই খনো স্হায়ী।  



জীবনের কিছু কষ্টের গল্প
কষ্টের গল্প  




😥 যখন কোনো একটি ভালোবাসার সম্পর্কে ভেঙে যায়।  তখন উভয় ব্যাক্তি পরশপর বন্ধু হতে পারে না।  সম্পক ভেঙে যাওয়ার ফলে তার পরশ পর আঘাত প্রাপ্ত হয়েছে।  আবার তার শত্রু হতে পারে।  😥



💔💔 জীবন থেকে ফেলে আসা দিনগুলো মুছে ফেলা যেতো তা হলে তোমার জন্য আমার আর কষ্ট পেতে হতো না। 💔💔



এখন আর আমি একা নই। তুমি চলে গিয়েছো তাতে কি হয়েছে।  তোমার দেও কষ্ট গুলো ঘুম হিন রাতে সঙ্গী।  আমার ভালোবাসায় কোনো জটিল ছিলো না।  জটিলতা ছিলো তোমার ভিতরে।  💔 ভালোবাসা আমাকে ছেড়ে চলে যায়নি তুমি আমাকে ছেড়ে চলে গিয়েছো। 💔 




জীবনে কাউকে কষ্ট দেওয়ার একবার ভেবে নিও।  একই কষ্টটা তোমার দিকে আবার ফিরে আসবে না কি।  



ভালোবাসা কখনো শক্তি দিয়ে আটকে রাখা যায় না।  আর যদি ভালোবাসাকে পাওয়া জন্য শক্তি দেখা সেটা ভালোবাসা অজন হবে না।  সেটা হবে জোর করে নিজের করে নেওয়া আর জোর করে কারো মন পাওয়া যায় না।  



তোমার জন্য সাজিয়ে রেখেছি।  বুক ভরা ভালোবাসার।  ❤❤




@prioamar 

❤S❤H❤

মন্তব্যসমূহ