চোখে পানি সবার জন্য আসে না যার জন্য আসে। যায় জন্য সে তার মূল্য বুঝে না।

 সুখে আকাশটা আজ রাতে মতো কালো। তোকে ছাড়া যদি কাটাতে হবে জীবনে বাকিটা সময়।  আমি কি আর থাকবো এই পৃথিবীতে তখন।  ❤


ভালোবাসার মানুষের দেওয়া সব কষ্ট মেনে নেওয়া যায়। শুধু মেনে নাওয়া যায় তার চলে যাওয়ার কষ্টটা।  ❤


সাজানো সপ্নগুলো আজ হয়ে গেলে এলো মেলো।  আমি সত্যি ব্যাথ আমি কখনো বুঝাতে পারিনি আমি তোমাকে কতোটা ভালোবাসি।  ❤


ভালোবাসা কখনো বদলায় না বদলে যায় মানুষ গুলো।  অনুভুতি গুলো হারায় না হারিয়ে যায় সময় গুলো। ❤


যদি মনে অনুভূতি ঠিক থাকে তা হলে ভালোবাসার মানুষ গুলো ঠিক থাকে।  ❤


😥 💔 পৃথিবীর সবচেয়ে দুর্বল স্হান হলো মন আর সবচেয়ে দুর্বল অস্ত্র হলো ভালোবাসা।  😥💔 


যাকে মন থেকে ভালোবাসা যায় তাকে না যায় কষ্ট দেওয়া।  তোমাকে কাদিয়ে আমি কখনো হাসিনি বরং আমি নিজে কেদে তোমাকে হাসিয়েছি।  



ভালোবাসার পিকচার
ভালোবাসার পিকচার 




ভালোবাসার কষ্টের ১০ টা কিছু উক্তি,,,,,,,? 

💔💔💔😥😥😥💔💔💔


১ চোখে পানি সবার জন্য আসে না যার জন্য আসে।  যায় জন্য সে তার মূল্য বুঝে না।  


২ কষ্টতো সবার পায় কেউ বুঝতে দেয় কেউ বুঝতে দেয় না।  


৩ মানুষকে খুশি করা সবচেয়ে কঠিন যদি তার মনুষ্যত্ব না থাকে।  


৪ আপনি যদি কাউকে ভালোবাসে তাহলে সাহস করে বলে ফেলেন। ভয়ের কিছু নিই হয়তো সেও আপনাকে ভালোবাসে।  কিন্তু বলতে পারে না।  


৫ মন থেকে ভালোবাসালে চোখতে পানি ঝরবে।  


৬ তোমার নেশা কাটাতে কাটাতে রাত জাগাটা নেশা করে ফেলেছি।  


৭ আমার যদি একটা পৃথিবীর থাকতো আমি সেখানে গিয়ে চিতকার করতাম। কেনো যানো তোমার দেওয়া কথা গুলো আমার আর সইবার শক্তি নেই।  



৮ আমি চাই আমার ভালোবাসার মানুষটা সুখে থাকুক ।  কারন ভালোবাসা মানে তো সুখের নির ।  ❤ 


৯ জীবনে কারো উপর খুব বেশি নিরভর করা ঠিক নয়।  অন্ধকার নিজের ছায়া নিজেকে ছেড়ে চলে যায়।  



১০ ভালোবাসা এবং বিশ্বাস দুইটা খুব দামি জিনিস।  সেটা মযদা সবাই দিতে পারে না।  




❤ আমাদের কথা গুলো কেমন লেগেছে জানাবেন।  ❤ 

@prioamar

মন্তব্যসমূহ