ভালোবাসার পিকচার

 যার জন্য তোমার মন পুরে ছাই খুজে দেখো তুমি তার অন্তরের নাই। 



চাহিদার চেয়ে বেশি চাওয়ার নামেই বিষ।



রাস্তার ধারে তুমি সেদিন উদাস দাওয়া বসে আছো,  কার কথা ভাবছো তুমি গো সেটা তো জানি না। যদি ভুল করে আমার কথা ভাবো তা হলে মনে রেখো গোমার আপেক্ষায় আমি আছি এখনো।  




তোমাকে ভালোবাসাবো বলে কোটি বছর আগে জন্ম নিয়ে ছিলো ভালোবাসা। তাই তো বন্ধু তোমার আপেক্ষায় আছি এখনো।  ভালোবাসবে তুমি।  





ভালোবাসার পিকচার
ভালোবাসার পিকচার 





জীবনে ভালোবাসা নিয়ে বেধে ছিলাম ঘর। আগে যদি জানতাম। এই ঘর বেশি দিন টিকবে না।  তা হলে ভালোবাসা থেকে শত মাইল দুরে থাকতাম আমি।  




পুলের ধারে দাড়িয়ে ছিলেম আমি রাস্তা দিয়ে হেটে যাচ্ছিলে তুমি।  ভাবিনি আমি কভু পরী রুপে মানুষের সাথে হবে আমার দেখা।  তাই দেখে আমি তোমায় ভালোবেসে ছিলাম।  কে বলে রুপ দেখে ভালোবাসা হয় না।  







আমার একটা বোবা দুষ্টু পাখি ছিলো।  সেই পাখি মুখে দেখে ভুলি আমি কষ্ট সবি। পাখি তুমি থাকবে না বেশি দিন দেশি আগে বললে আমিও যেতাম তোমার সাথে।  







ভালোবাসা কভু রুপ চিনে না।  সে চিনে শুধু একটা ভালো মন।  






🌹🌹🌹🌹🌹🌹🌹🌹🌹

🌹🌹🌹🌹🌹🌹🌹🌹🌹🌹





যদি বলো তোমার কথা মনে পড়ে কতো বার,,,,, আমি বলবো সৃষ্টিকতার সৃষ্টিতে যতো টা আছে ভালোবাসা। 




♣♣♣♣♣♣♣


আমার যদি মন খারাপ থাকে।  তোমার সাথে কথা বললে তুমি বলতে তোমার মন খারাপ কেনো।  তুমি কিভাবে জানতে সেটা তো আমি জানতাম না।  এটাই তা হলে সত্যি কার অথে ভালোবাসা।  #lovestatus



🎁

🎁

📲

🎁

🎁


🤫🤫🤫চাই বলেই তো চাই,তোমার কাছেই যাই⚡⚡⚡তুমি এতো কেনও দূরে থাকো,ভাল্লাগে না ছাই❤🤔❤❤






আসবে গো তুমি ভালেবাসার টানে আমার পানে।  রঙের ঘুড়ি উরিয়ে।  তাই গো তোমার এতো টা ভালোবাসি।  মায়ার ও টানে।  




মায়া তো তারে কয় যারে দেখে মন কাদে তার পানে যেতে।  সৃষ্টিতে মায়া থাকা এক গুরুত্বপূর্ণ বিষয়।  




#ভালোবাসা

#prioamar prioamar

❤❤❤❤❤❤❤❤

Sad love status

love status 

Romantic status 

romantic story

""""""""""""'''''''''''''''''''"

"""""""""'''''''''''''"""""""

❤❤❤❤❤❤❤❤


L O V E    S T A T U S      P R I O    A M A R


❤❤❤❤❤❤❤❤❤❤❤❤❤❤❤




✨✨✨✨✨✨✨✨✨✨✨✨✨✨✨✨✨

 আমাদের কথা গুলো কেমন লেগেছে জানাবেন,,,,,,,,,,,,  

✨✨✨✨✨✨✨✨✨✨✨✨✨✨✨✨✨

মন্তব্যসমূহ