ভালোবাসার ছন্দ ও পিকচার আর উক্তি।

 ভালোবাসার ছন্দ ও পিকচার আর উক্তি।      

বন্ধু তুমি কেদো না গো আমার সামনে সহিতে যে পারি না আমি তোমার চোখের পানি।  কাদতে যদি চাও আমার মরনের পরে কেদো আমার লাশে পাশে।  



একদিন সময় হবে এই ভালোবাসার শিকল ছিরে যাবো আমি বহুদুরে।  পারলে তুমি একটু খানি খুজে নিও আমারে।  





সেটাই হলো আমার সত্যিকার অর্থে ভালোবাসা।  যে ভালোবাসার মানুষটাকে দুরে রাখার পর প্রতি মুহুর্তে তার কথা মনে পরে।  





ভালোবাসার ছন্দ ও পিকচার আর উক্তি
Love status





তাই তো তোমায় ভুলতে পারি না গো আমারও নয়ন ও মাঝে।  


পড়া শোনা ভালো লাগে না।  শুধু ভালো লাগে তোমায় নিয়ে ভাবতে।  এটা ভালো লাগা না কি ভালোবাসা কভু নাহি পারি ভাবিতে।  







ভালো লাগা থেকেই একটু একটু করে ভালোবাসার জন্ম হয়।  তাই তো কবি বলে গিয়েছেন।  ভালো লাগা ভালো নহে তাই তো হয়ে যায় ভালোবাসা তারে ভালোবাসা কয়হে।  





prio তুমি আসবে কবে আমার ঘরে বধূ বেসে।  prio amar prio ভালোবাসা খানি রেখো তোমার হৃদয় মাঝে।  





তার মুখে দিকে তাকালে তার প্রতি যতো রাগ থাকে আমার বুকে।  সব আমি যাই ভুলে।  #ভালোবাসারছন্দ





গিয়েছে অনেক দুরে আমি এসে দেখি বন্ধু আমার কাদছে ঘরে কোনে। তাই আমি আর যাই না অনেক দুরে ছেড়ে।  





চলে যাচ্ছি মঙ্গল অভিযান,, কোনো জানেন ভালো gf খুজে পাই না পৃথিবীতে।  মঙ্গল থেকে gf আনবো বলে। 






মনে তো আমার সাথে রিলেশন করবে সে।  কিন্তু আমি মেসেজ দিলে রাগ দেখায় সে।  এটাই একতরফা রিলেশন।  




|♪|♪|♪|♪|♪|♪|♪|♪|♪|♪|♪|♪|♪|♪|♪|

@prioamar #prioamar

#lovestatus #sadstatus

#sadlovestatus #love 

#lovestory 

|♪|♪|♪|♪|♪|♪|♪|♪|♪|♪|♪|♪|♪|♪|♪|♪|









আমাদের prio amar কেমন লেগেছে জানাবেন,,,,,, 

ধন্যবাদ!!!

মন্তব্যসমূহ