হাত ধরে হাটবো দুইজনে জীবন নদীর ওপারে

 হাত ধরে হাটবো দুইজনে জীবন নদীর ওপারে।  তাই তো বন্ধু মনে হৃদয় মাঝারে।


হৃদয়ে একটুখানি জায়গায় রেখো আমারও জন্য। জীবন দিয়ে রাখবো আমি ওই হৃদয়ের মাঝখানে।  



হেসো না গো হেসো না,  সহিতে পাশে না ওই চাঁদ মুখের হাসি।  ওই হাসি দেখলে যেনো আমি তোমায় পাগলের মতো ভালোবাসি।  




তোমার ওই চোখের দিকে তাকলে আমি হারিয়ে কোন অচিন দেশে।  



হাত ধরে হাটবো দুইজনে জীবন নদীর ওপারে
ভালোবাসার পিকচার ও ছন্দ  





তোমারও ওই মায়াবী মুখ খানি দেখলে যেনো আমি পাগলো হয়ে যায়।  


তোমার ওই রেশমি চুলে সুগন্ধি আমি যেনো বিভোর হয়ে থাকি।  




ভালোবাসা ভালোবেসে কভু নাহি যায় দুরে শেষ।  সে তো থাকে হৃদয় ও মাঝে। 





যাকে যে রিয়াল ভালোবাসে তাকে সে কখনো ছাড়াতে পারে না।  আর যদি ছেড়েও দেয় তাকে ছাড়া থাকতে পারে না।  পরে তাকে ফিরে আসতেই হয়।  আর যদি রিয়াল ভালোবাসা না হয় না হলে সে তাকে তার কাজ সিদ্ধি করার জন্য মানুষ দেখানো ভালোবাসে।  এটাকে কখনো ভালোবাসা বলে না ধোকা বলে।  


তাই দয়া করে যদি কাউকে রিয়াল ভালোবাসতে না পারেন না হলে রিলেশন এ কাউকে জরাবেন না।  অন্যের দুঃখ নিয়ে কখনো নিজের জীবন সুন্দর হয় না।  






পার্কে যতো প্রেমিক  প্রেমিকা দেখে তার কিন্তু শতকরা ৮৫% রিয়াল ভালোবাসে না।  তার শুধু আসে টাইম পাস করতে আর মেয়েরা তো ছেলে পকেটের টাকা খসাতে আসে।  



আর ১৫% এর ও কম রিয়াল ভালোবাসে।  





একদিন রাস্তা ধার দিয়ে হাটছিলাম একটা মেয়ে হটাৎ করে এসে বলবো আমি তোমার ভালোবাসি।  আচ্ছা আপনি থাকলে কি বলতে,,,, 






একদিন একটা মেয়ে আসে আমার চোখে চেপে ধরে বলবো আচ্ছা বলো তো আমি কে।  আমি কি বলবো ভেবে পাচ্ছিলাম না।  তাই বললাম জানি না।  চোখ খুলে দেখি তাকে আমি কখনো দেখিনি।  সে আমার দিকে তাকেয়ে বললো সরি। মিস টেকে হয়ে গিয়েছে।  






|||®|||®|||®|||®|||®|||®|||®|||

#prioamar @prioamar

#sadlovestatus #lovestatus 

|||®|||®|||®|||®|||®|||®|||®|||





ধন্যবাদ ❤

মন্তব্যসমূহ