ভালোবাসার ছন্দ ও পিকচার আর উক্তি এবং কবিতা ২০২২

 তোমার জন্য আমার ঘুম আসে না নিশি রাতে বন্ধু ।  শুধু তোমায় দেখার আশায়।  




তোমার জন্য আপেক্ষা করতে করেতে চাচ্ছে চলে আমার অধেক যুগ।  




একদিন তোমায় বেসেছিলাম ভালো ভেবেছিলাম তুমি হবে আমার অন্ধকার ঘরের আলো।  তা তো হলে না যতোটুকু আলো ছিলো ততটুকু অন্ধকার করে দিলে তুমি।  




ভালোবাসা ভালোবেসে অন্ধকার পথে নিয়ে আসে।  তাই তো ভালোবাসার সাথে আজকে আমার আরি হয়েছে। 




তোমায় আমি বাসবো ভালো চিরোকাল হয় তুমি বাসো না ভালো আমায় তাতে কি।  




তুমি কি কখনো দেখেছো ভালো লাগা থেকে ভালোবাসা সৃষ্টি হয়েছে।  



ভালোবাসার মাঝি আমি নদীর ওপারে যাবে কে বলো লাগবে না কোনো টাকা করি।  দিও শুধু একটু ভালোবাসা। তাতেই হবে যথেষ্ট।  



আকাশে তারা আছে তার চেয়ে আমি কোটি গুণ ভালোবাসি আমি তোমায়।  তাই তো আমি তোমায় দেখার জন্য সব সময় হয়ে থাকি উতলা।  




তুমি যতো থাকো পাশে ভয় পাই না কোনো কিছুকে।  ভালোবাসার কখনো বিক্রি হয়।  শুধু বিক্রি হয় ভালোবাসা নামের কিছু মুখ। 





ভালোবাসার রুপ সাগরে ঢেউ আমায় ভাসিয়ে নিয়ে যাও আমায় ভালোবাসার দেশে।  




ভালোবাসা কখনো জাতি দেখে হয় না।  দুইটি সুন্দর মন দেখে হয়।  ভালোবাসা কখনো কখনো দুইটি ধমের মানুষের সাথে অবদ্ধ হয়।  




ভালোবাসার ছন্দ ও পিকচার আর উক্তি এবং কবিতা ২০২২
ভালোবাসার ছন্দ ও পিকচার আর উক্তি এবং কবিতা ২০২২





তোমার রুপ তোমার কাছে থাক আমার রুপের প্রতি মোহ নেই।  আমার ভালোবাসার মতো ভালো মন দরকার।  





নিজের রক্তের মানুষ না হয়েও তাকে ভালোবাসা যায়। সেটা হলো ভালোবাসার মানুষটা।  





®©®©‌©®®♪♪♪♠♪♪♪®©®®©

#prioamar #sadstatus #lovestatus 

#sadlovestory #lovestory @prioamar




ধন্যবাদ 📲

মন্তব্যসমূহ