ভালোবাসার গল্প ২০২২

 ভালোবাসার গল্প ২০২২



সবাইরে একটা নিদিষ্ট ভালোবাসার গল্প থাকে।  তাই কারো ভালোবাসাকে কখনো ছোটো করে দেখবেন না আপনি।  হয় তো তাদের ভালোবাসাকে আপনি পছন্দ করেন না তাও ভালো কিছু বলতে না পারলে খারাপ কিছু বলবেন না।  



আমি একদিন রাস্তা দিয়ে হাটছিলাম ফোন টিপতে টিপতে হটাৎ করে একটা গতে পড়ে গেলাম। সেটা দেখে রাস্তা দিয়ে হাটা একটা মেয়ে হেসে ফেললো।  আমি মাটি থেকে উঠে দেখি।  একটি সুন্দরী মেয়ে হাসছে।  আমি দেখেই তার প্রেমে পড়ে গিলাম।  





ভালোবাসাই সুখ সেই পেয়েছে।  যে তার ভালোবাসার মানুষটাকে বিয়ের পড়েও আগের মতে পেয়েছে।  



তুমি দি থাকে আমার পাশে জীবন কাটিয়ে দিবো দুর দেশে।  তুমি হারিয়ে যাও আমি যে কি ভাবে জীবন কাটাবো। সেটা আমি কখনো জানবো না।  




ভালোবাসার গল্প ২০২২

ভালোবাসার গল্প ২০২২








বন্ধু তুমি আসমানের তারা হলে আমি হবো আলো।  তুমি যদি হও বন্ধু সুয আমি চাদ।  চাদ যেমন সুয ছাড়া অচল তেমনি আমি তোমায় ছাড়া অচল।  




কিছু কিছু মেয়েদের দেখে মনে হয় এটা যেনো অন্য কোনো গ্ৰহের জীব।  




এটা হাসির কথা হলেও সত্যি।  তাদের মেকাব দেখলে এটাই মতে হয়।  




আর একটা কথা মেয়েরা যে হারে ময়দা মাখে তার চেয়ে ৯০% ময়দা কম খায়। 



আগে যুগের মেয়েরা ছিলো কিউটের ডিব্বা আর এখন কার যুগের মেয়েরা এক একটা ময়দার ডিব্বা।  ময়দার ডিব্বা বলেও ভুল হবে বলা লাগে ময়দার গটাউন 🤣 




তোমার চোখের চাহুনি দেখে আমি পাগল হয়েছি। আমি পরে দেখি তুমি ময়দা সুন্দরী।  😥😥





ভালোবাসি আর ভালোবাসার মধ্যে আসমান জমিন পাথক্য আছে।  ভালোবাসি মানে এখনো আমি তার জন্য পাগল আর ভালোবাসা মানে এখনো সে আমার সাথে আছে কিন্তু তার মম এখনো বুঝি না।  






আমি ভেবেছিলাম তোমায় নিয়ে বাধবো সুখের ঘর।  তুমি তো সেটা চাও নি যদি চাইতে তাহ হলে কখনো না বলে চলে যেতে না।  




সবাইকে ভালোবাসা যায় কিন্তু যে একবার বেইমানি করে চলে গিয়েছে।  তাকে কখনো বিশ্বাস করতে নেই।  না হলে আরও বেইমানের কাছে ধোকা খাবা। 





এই পৃথিবীতে কিছু কিছু মানুষ থাকে যারা রিলেশন করে কখনো সুখ পেতে পারে না।  তারা শুধু তার ভালোবাসার মানুষটার ভুল গুলোই দেখতে পায়।  





ভালোবাসাবে ঠিক আছে।  কিন্তু ততোটাই ভালোবাসাবো সে তোমাকে যতোটা ভালোবাসে।  




@prioamar 

#prioamar 



Love story 



#lovestory 




sad love story 




#sadlovestory 



#sadstatus 



#lovestatus 





আমাদের কথা গুলো কেমন লেগেছে জানাবেন,,,, 

মন্তব্যসমূহ