ভালোবাসার ছন্দ পিক ১৫+

 ভালোবাসার ছন্দ পিক ১৫+ 


১ ছন্দ মেলে ছন্দের পাতা জীবনের মেলে জীবন পাতার।  


২ একটা কথা আছে টাকার নৌকা নাকি আকাশে উরে।  তা হলে কি ভালোবাসার নৌকা তা হলে কি মহাকাশ উরে। 


৩ ভালোবাসায় যদি যদি তোমার মন কে কটল করতে না পারো তা হলে তোমার মন তোমাকে কটল করবে। 




ভালোবাসার ছন্দ পিক

ভালোবাসার ছন্দ পিক







৪ 🥺মেয়েদের জ্বালাইবেন🥺 

 😥 কিন্তু চ্যাতাইবেন নাহ 🤫

 কারন কবি বলেছে পাগল চ্যাতানো ঠিক নাহ 🤣🤣



৫ পৃথিবীর আজকে তোমার অনুকূলে আর আমার বিপরীতে আর একদিন সময় আসবে পৃথিবীর হবে আমার অনুকূলে আর তুমি হবে বিপরীতে 



৬ জানেন বৃষ্টি হওয়ার আগে কি হইছিলো? আরে বৃষ্টি বাবা মায়ের বিয়ে হয়েছে।  🤗



৭ আমার gf আমাকে বললো বাবু কি করো।  আমি বলাম ফিটার খাই।  


৮ বাজ্ঞালীদের একটা গুণ আছে সে হলো,,,, 

 😮 আমরা বাজ্ঞালী রা কাউকে সহজে বিশ্বাস করি না 

 ঘুমন্ত ব্যক্তি কে ডেকে জিজ্ঞেস করি, কি রে তুই কি ঘুমাস???📌




৯ ভালোবাসার তার জন্য রাখো যে তোমাকে তার জীবনে রাখবে।  



১০ ❤ মেয়েদের যখন বিয়ে করার ইচ্ছে হয় তখন তারা ঘনো ঘনো শাড়ী পরে।  কেনো জানেন বাড়িতে বলতে লজ্জা পায়।  শাড়ি পড়ে বুঝায় যে তার বিয়ে বয়স হয়েছে।


  


১১ 🤣🤣 কিছু কিছু ছেলেদের প্যান্ট পড়া দেখলে ভয় লাগে

 কখন যে প্যান্ট বিপদ সীমার নিচে 

 আইসা পরে বলা মুশকিল 🤣🤣 এটাই বেশি চলে আমাদের দেশে।  😥😥



১২ কিছু কিছু মেয়ে আছে তেলাপোকা দেখলে কাপড় ভিজিয়ে ফেলে আর বলে বিয়ে পর জামাই পিটামু।  শুনলে হাসি পায়।  🤣🤣



১৪ যে পরীক্ষা আবিস্কার করেছে তাকে আমার হয়ে বলে দিও।  তোমার ফাজলামি করার একটা সীমা থাকা দরকার।  😁😁



১৫ শাহাজাহান নাকি তাজমহল বানিয়েছে ভালোবাসার জন্য।  আর আমরা এতো ভালোবাসা পাগল যে ভালোবাসার মানুষটার জন্য হাজার হাজার তাজমহল কিনি।  কিন্তু তাজমহল দেই একজন মেয়েকে না অনেক মেয়েকে।  






#rhythmlove 


#lovepeak


#romanticpic #romanticpichd 


@prioamar

Thanks you viewer

মন্তব্যসমূহ