ভালোবাসার কিছু কথা শুধু তোমার জন্য।

 

রোমান্টিক স্ট্যাটাস
রোমান্টিক স্ট্যাটাস 


ভালোবাসার কিছু কথা শুধু তোমার জন্য।  




তুমি কিন্তু ভালোবাসাটাই নেই এখন ।  তাকে ভালোবাসাটা হয়তো আমার ভুল ছিলো।  




কিছু কিছু ভালোবাসা পুরনোতার কাছে পাওয়ার আগে।  অজান দুরে চলে যায়।  শুধু রেখে যায় কিছু মনে মাঝে ভালোবাসা টুকু।  





শুধু তোমারও জন্য আজো আমি বেচে আছে।  শুধু তুমি আসবে বলে।  কিন্তু আমি জানি তোমার জন্য আপেক্ষা করে লাভ নেই।  তুমি আসবে না।  শুধু তোমার জন্য আপেক্ষা করে এই মনটা।  





ভালোবাসার কিছু কথা বাস্তবতার কাছে হার মানতে বাদ্ধ হয়। আর সেই ভালোবাসা গুলো অপুর্বতায় থেকে যায়।  






বিশ্বাস করেন ভাই আমি এতো দিন প্রেমর বাজারে যাইনি কারন দেখতে সুন্দর না।  কিন্তু আমি likee তে এসে দেখি পরীর মতো মেয়ে আর জীনের মতো ছেলেরা sad post দিয়ে ভাসিয়ে ফলেছে।  তাই বলি তোমরা কেউ প্রেম পড়ো না।  





কাউকে মেরে ফেলতে চান তাহলে তাকে ভালোবাসুন তার পর তাকে অবহেলা করুন তার পর তাকে ছেড়ে দিন।  দেখবেন সে এমনিতে মরে যাবে। 



এই prio amar দাড়াও ভালোবাসার কিছু কথা শুধু তোমার জন্য রেখে দিয়েছি।  




তাকে তুমি ততোটুকু ভালোবাসো সে তোমাকে যতো টুকু ভালোবাসে।  কেনো যদি তুমি তাকে ভালোবাসো দেখবে সে তোমাকে ঢ়েড়ে দিয়ে অন্য কারো হাত ধরে চলে যাবে।  





কেউ তোমাকে বেশি কেয়ার করছে।  দেখবে সে তোমাকে মনে মনে ভালোবাসে।  কিন্তু বলতে পারে না।  তার সেবার মধ্যে দেখিয়ে দেয় তার ভালোবাসা।  তুমি যদি দেখতে না পাও তা হলে বুঝে নিবে তুমি কারো ভালোবাসার যোগ্য নও।   





শুধু তোমার জন্য  আজো আমার ঘুম আসে না। 

শুধু তোমার জন্য রেখে দিয়েছি এক সাগর ভালোবাসা।  

শুধু তোমার জন্য কাজের ফাকে ফাকে তোমায় আমি কল দিয়ে কথা বলি।  

শুধু তোমার জন্য কাজের মাঝে দেখি তোমার পিক।  

শুধু তোমার জন্য মনটা ভাবে আজকে তুমি দেখা করবে আমার সাথে। 





ভালোবাসার কিছু মানুষ থাকে যাদের তুমি ভুলে যাবে। কিন্তু তোমাকে সে ভুলবে না 




ভালোবাসার কিছু হৃদয় থাকে ভালোবাসার শুরুতে ভেঙ্গে যায়। 

ভালোবাসার কিছু মন থাকে। যারা তোমাকে ভসলোবাসে তার জীবনের চেয়েও বেশি।  





#ভালোবাসার_কিছু_কথা_শুধু_তোমার_জন্য


prio amar 

@prioamar



#prioamar



#lovestatus



#sadstatus 



#sadlovestatus 



#lovestory 



ধন্যবাদ 🌹🌹


মন্তব্যসমূহ