ভালোবাসার ছন্দ ও উক্তি

ভালোবাসার পিকচার ২০২২
ভালোবাসার পিকচার 

 ভালোবাসার ছন্দ  ও  উক্তি

 

কখনো কখনো দুঃখটা এতো বিশাল হয় যে।  prio মানুষকে ভোলা যায় না।  



★ বিছানায় যদি আজো শুয়ে থাকে।  তোমার সাথে মেসেজের কথা গুলো মনে হয় আজো।  



★ বন্ধু তুমি যদি হও পাখি আমি হবো আকাশ।  আমার মাঝে ঘুরে বেরাবো।  এ দিকে সেদিকে।  




★ 



★ তুমি যদি হও আকাশ,  আমি হবো আকাশের তারা,  তুমি যদি হও মাটি আমি হবো মাটির সবুজ ঘাস।  




★ সব কিছু উজার করে ভালোবাসলেও।  কিছু মানুষ আছে তাও ছেড়ে চলে যাবে।  কারন এরা কখনো আপন হতে পারে না।  নিজে মন খারাপ নিজে ভালো করতে শিখো।  


ভালোবাসা থাকে শুধু মানুষের হৃদয়ে মুখে থাকে না।  মুখের কথা দেখে ভালোবাসার আগে মনের কথায় ভালোবাসো।  




আপনার সন্তানকে দুরুতো বিয়ে করিয়ে দিন।  যখন মানুষ হালাল রিজিক না পায় তখন মানুষ হারাম খাওয়া শুরু করে দেয়।  




★ মানুষের ভুল খুজে লাভ নেই।  যখন নিজেই ভুল থাকে তখন অন্যের ভুল খুজা ভালো নয়।  




★ জীবনের কিছু কিছু সময় আসে আর কিছু কিছু মানুষের সাথে হটাৎ করে পরিচয় হয়ে যায়।  





★ 



★ জীবনের সব চেয়ে সুন্দর সময় হলো ভালোবাসায় পড়া আর জীবনের সব চেয়ে খারাপ সময় হলো ভালোবাসার মানুষটাকে হারানো।  




★ আমি সবার মন ভালো রাখার চেষ্টা করি,  পড়ে দেখি আমার মনটাই ভালো নেই।  




★ ১ম মনে হয় সময় গুলো কতো সুন্দর।  কিন্তু যখন মানুষের খারাপ সময় আসে তখন বুঝা যায় সময়টা কতো কষ্টের।  


য়তো তুমি এক লাফে গাছে উঠতে পারবে।  কিন্তু এক লাফে তুমি কোনো দিনো বড় হতে পারবে না।  এর জন্য তোমাকে সময় দিতে হবে।  





★ একটা জিনিস জেনে নাও,  সব মৃত্যু দেহে হয় না কিন্তু মৃত্যু সপ্ন আর ইচ্ছেও হয়।  




★ আমাদের সব চেয়ে শক্তি হলো ভালোবাসার।  ভালোবাসার জন্য মানুষ জীবনো দেয়।  




★ ভাগ্যবান তারাই যাদের school friend আজো তাদের সাথে বন্ধুত্ব রেখেছে।  




★ যাকে তুমি সব চেয়ে বেশি ভালোবাসাবে তারা জন্য পৃথিবীতে  বেশি দুঃখ পাবে।  




★ মূর্খদের সাথে কখনো তক করতে যেও না।  কারন তুমি তাদের কখনো হারাতে পারবে না।  তাদের সেই হারাতে পারবে যে তাদের চেয়েই বেশি মূখ্য। 




★ বয়সটা আমার অল্প হলেও কষ্টটা ভিসন পেলাম।  কষ্টটা পেলাম বলে বাস্তব অভিজ্ঞতা পেলাম।  এই ভাবে মানুষ চেনা শেখা হয়। 





★ আজে কথা কম বলতে ভালো লাগে। কারন আজে কথা বলা লোকের সংখ্যা খুবই কম।  





★ বছর কখনো খারাপ তে হয় সেই মানুষগুলো যারা তোমার বছরটসকে খারাপ করে দেয়।  যতো খারাপ সময় জীবনে আসবে।  ততো বেশি মানুষ চেনার ক্ষমতা অজন করবে।  



prioamar 


@prioamar 



#prioamar



#sadlovestatus 



#lovestatus 



Thanks you . 



মন্তব্যসমূহ