ভালোবাসার মানুষটাকে নিয়ে কিছু কিছু সময়।

 

ভালোবাসার মানুষটাকে নিয়ে কিছু কিছু সময়।

ভালোবাসার মানুষটাকে নিয়ে কিছু কিছু সময়।  





ভালোবাসার মানুষটাকে নিয়ে কিছু কিছু সময়।  


১ তুমি যদি হও রাতে আলো আমি হবো জোনাকির।  দুইজন মেলে থাকবো পাশে  হৃদয় মাঝে।  



২ ভালোবাসি বললে তো ভালোবাসা হয় না।  এটা তো হয় শুধু অনন্ত দিয়ে।  মনে সাথে মনে মিল হলেই একমাত্র তাকেই ভালোবাসা বলা যায়।  




ভালোবাসার মানুষটাকে যদি দুই পলকের জন্যও ভুলে যাও।  তা হলে বুঝে নিও।  তোমার ভালোবাসার কমতি আছে।  





৪ prio তোমার কথা এখনো মনে পড়ে হৃদয়ের এই মাঝখানে।  সেই খান থেকে ভুলতে পারলে আমি হয়তো অনেক সুখে থাকতাম।  




৫ ভালোবাসার মানুষটাকে কখনো কষ্ট দিও না।  কেনো না তাকে কষ্ট দিলে হয়তো সে সইতে পারবো।  কিন্তু এই একই রকম কষ্ট তুমি অন্য আর একজনে কাছে অবশ্যই পাবে।  




মানুষ বলে ভালোবাসার মৃত্যু নেই।  এটা কতোটুকু সত্যি আমি তো জানি না।  কিন্তু যারা বলে তারা না জেনেই বলে।  এটা ১০০% সত্যি।  




৭ সত্যি কারে ভালোবাসার মানুষটাকে হারানো তিনটি কারন। 

★ দেখবো তুমি তাকে ভালোবাসো কিন্তু সে তোমাকে রিয়ালি ভালোবাসে না। 

★ছেলের বাড়ি মানুষ মেনে না নেওয়ার কারনে হারিয়ে যায়। 

★ মেয়ে বাড়ি মানুষ তাদের ভালোবাসা মেনে নেয় না এবং জোর করে বিয়ে দেয়।  




৮ অনেক কে দেখি ভালোবাসার এক হতে দেয় না।  ভাই আপনার কারনে যদি তার এক হতে না পারি এবং দুঃখে যদি দুইজনে অতো হত্যা করে।  এর জন্য দায়ি একটু হলেও আপনি থাকবেন।  




৯ অনেকে আছে ভালোবাসার মানুষকে না পাওয়ার কারনে অতো হত্যা করে।  এটা করা সঠিক নয়।  অতো হত্যা করে মহা পাপ।  





১০ তোমার ভালোবাসার হতো সত্যি ছিলো কিন্তু আমি সেটা বুঝতে পারিনি।  এটাই আমার অপরাধ জানি মেরি জান।  





prio amar 



@prioamar 



#prioamar 



#lovestatusbangla 




#romanticstatusbangla




#romantcstatus 











Thanks you 🌹🌹🌹


মন্তব্যসমূহ