কখনো যদি দেখা হয়ে যায় দুজনার পথ চলার পথে🤒সে দিন ও দেখবে তুমি😃আমি আছি বসে তোমারি পথো চেয়ে🥳

 


সুখী সবুজ বনের ছোট্ট পাখি😭অবুঝ তার মন😍কেউ জানেনা জগৎ জুড়ে কে তার আপনজন😍আপন মনে ঘুরে বেড়ায় নীল আকাশের বুকে।তাইতো নিজে দুখী হয়েও🏁সুখী সবার চোখে….  




কখনো যদি দেখা হয়ে যায় দুজনার পথ চলার পথে🤒সে দিন ও দেখবে তুমি😃আমি আছি বসে তোমারি পথো চেয়ে🥳


বৃষ্টি ভেজা আমার আকাশ🥺মনটা তাই উদাস উদাস👀মেঘের সাথে মিষ্টি কথন ❤দুই নয়নে অঝর শ্রাবন,আমি আছি যেমন তেমন 🌹বল তুমি আছ কেমন🇧🇩



তোমার কথা’ই শুধু ভাবি আমি🇧🇷মেঘের মতো চেয়ে থাকি❤চাঁদের মতো হাঁসি🤒তারার মতো জলে থাকি,বৃষ্টির মতো কাঁদি🌼দূর থেকে বন্ধু তোমার কথা’ই শুধু ভাবি💔



🌹🌹আকাশের ওই নিরবতার কোনো জুড়ি নাই🍫মনে রেখ আমি তোমায় আজো ভুলি নাই😍I LOVE YOU🌹


🤢বন্ধু বন্ধু বলে ডাক যারে,সে কি তোমায় ভুলতে পারে🏁যেমন ছিলাম তোমার পাশে🤡আজ আছি ভালোবেসে🤯থাকব আমি তেমনি করে,বন্ধু হয়ে চিরতরে😍



❤নরম হাতের মিষ্টি লেখা।বন্ধু আমি বড় একা।চাঁদের গায়ে জোসনা মাখা💔মনটা আমার ভীষণ ফাঁকা।ফাঁকা মনটা পূরণ কর😇বন্ধু আমায় KISS😯থুক্কু🌹 MISS কর🌼


মন নিয়ে খেলা করাটা তুমি প্রথম শিখাইলে। 



"সব মায়া থেকে বের হওয়া যায় কিন্তু কারো চোখের মায়া পড়লে এটা থেকে বাঁচা যায় না"



মন্তব্যসমূহ